ওয়ানপ্লাস 3 ফোনে সফটওয়ার আপডেট করলেই নতুন পরিষেবা

Written by: Madhuraka Dasgupta

আপনি কি ওয়ানপ্লাস 3 ফোন ব্যবহার করেন? তাহলে, আর দেরি না করে চটপট আপনার ফোনের সফটওয়ার আপডেট করে নিন। ব্যস, তাহলেই কেল্লা ফতে। ভাবছেন তো একথা কেন বলছি? বলছি, কারণ এবার ওয়ানপ্লাস 3 ফোনে পাওয়া যাবে নতুন সফটওয়ারের সুবিধা।

ওয়ানপ্লাস 3 ফোনে সফটওয়ার আপডেট করলেই নতুন পরিষেবা

OxygenOS 3.2.6 ভার্সানের সফটওয়ারের সুবিধা মিলছে ওয়ানপ্লাস 3 ফোনে। আর ফোনে এই নতুন সফটওয়ারটি আপডেট করলেই এক নিমেষে হয়ে যাবে আপনার ফোনের সব সমস্যার সমাধান।

এতদিন ওয়ানপ্লাস 3 ফোনটি যাঁরা ব্যবহার করতেন, তাঁদের মাঝেমধ্যেই বেশকিছু সমস্যার মধ্যে পড়তে হত। ফোন অতিরিক্ত গরম হয়ে যাওয়া, পুশ নোটিফিকেশন সমেত আরও বেশকিছু সমস্যার মধ্যে পড়তেন এই ফোন ব্যবহারকারীরা।

এই নতুন সফটওয়ারের মাধ্যমে এই সমস্ত সমস্যার সমাধান হতে চলেছে। OxygenOS 3.2.6 ভার্সানের সফটওয়ারের মাধ্যমে ওয়ানপ্লাস 3 ফোন অতিরিক্ত গরম হয়ে যাওয়ার সমস্যা থেকে মুক্তি পাবে। সেইসঙ্গে ভিডিং কল পরিষেবা এবং ক্যামেরার কোয়ালিটিরও উন্নতি করবে এই নতুন সফটওয়ার।

তাই আপনি যদি এই ওয়ানপ্লাস 3 ফোনের গ্রাহক হন, তাহলে খুব সহজেই আপনার ফোন আপডেট করে এই সমস্ত সুবিধা পেতে পারবেন। আর তার জন্য আপনার অন্য কোথাও যাওয়ার কোনও প্রয়োজন নেই। বাড়িতে বসেই নিজেই আপনি আপনার ফোনে OxygenOS 3.2.6 ভার্সানের সফটওয়্যারটি আপডেট করতে পারবেন।

এবার দেখে নেওয়া যাক, কীভাবে আপনি আপনার ফোনে এই OxygenOS 3.2.6 ভার্সানের সফটওয়্যারটি আপডেট করবেন।

#১
   

#১

প্রথমেই আপনার ওয়ানপ্লাস 3 ফোনটি নিয়ে তার সুইচ অন করতে হবে। তারপর মেনুতে গিয়ে সেটিংস ওপেন করতে হবে।

#২
   

#২

এবার সেটিংস অপশনে ক্লিক করে স্ক্রল ডাউন করে নিচে যেতে হবে। এরপর সিস্টেম অপশনে গিয়ে অ্যাবাউট ডিভাইসে ক্লিক করতে হবে। সাধারণত এটি লিস্টের শেষের অপশন হয়ে থাকে।

#৩
   

#৩

এরপর ওয়ানপ্লাস 3 ফোন ব্যবহারকারীদের ডাউনলোড আপডেটস অপশনে গিয়ে OK প্রেস করে সফটওয়ারটিকে আপডেট হতে দিতে হবে।

#৪
   

#৪

এবার ফোনটিকে রিস্টার্ট করে স্টার্ট ও OK করলেই রেডি OxygenOS 3.2.6 ভার্সানের সফটওয়্যারটি

এই নতুন OxygenOS 3.2.6
   

এই নতুন OxygenOS 3.2.6

ভার্সানের সফটওয়্যারটি, গুগলের অ্যান্ড্রয়েড মার্শমেলো ভার্সান 6.0.1-র ওপর ভিত্তি করে তৈরি করা, যা ৪০ MB জায়গা নেয়। সফটওয়ারটি আপডেট করলে ওয়ানপ্লাস 3 ফোন ব্যবহারকারীদের ফোনের একাধিক সমস্যার সমাধান হবে বলেই মনে করা হচ্ছে।



English summary
Follow these 4 simple steps to get OxygenOS 3.2.6 update on your OnePlus 3 phone manually and fix all the bugs.
Please Wait while comments are loading...

Social Counting