এবার হোয়াটসঅ্যাপ চ্যাটেও মজাদার-আকর্ষণীয় স্টিকার

Written by: Madhuraka Dasgupta

এবার হোয়াটসঅ্যাপ চ্যাট হবে আরও মজাদার এবং আকর্ষনীয়। কারণ এখন থেকে আর শুধু ইমোজিস নয়, হোয়াটসঅ্যাপ কনভারসেশনের সময় রকমারি স্টিকারও পাঠাতে পারবেন আপনি। কারণ এবার হোয়াটসঅ্যাপ চ্যাটিংয়ের সময় আপনি পেয়ে যাচ্ছেন হাইক মেসেঞ্জার স্টিকার পাঠানোর সুবিধা।

এবার হোয়াটসঅ্যাপ চ্যাটেও মজাদার-আকর্ষণীয় স্টিকার

হোয়াটসঅ্যাপের মতোই তুমুল জনপ্রিয় আরেকটি অ্যাপ হল হাইক মেসেঞ্জার। ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপগুলোর মধ্যে হাইক মেসেঞ্জারে বৈচিত্র্য অনেকটা বেশি। ভয়েস কলিং, ভিডিও কলিং হোক বা কনফারেন্স কলিং, হাইক মেসেঞ্জারের ক্ষেত্রে সুবিধা রয়েছে নানারকমের। এছাড়াও নতুন নতুন স্টিকার, ইমোজিস, সিক্রেট গেমস, কুপন ভাউচার সমেত প্রচুর সুবিধা মেলে এই হাইক মেসেঞ্জার অ্যাপে।

এবার ১ ক্লিকেই হোয়াটসঅ্যাপে তৈরি হবে বন্ধুদের গ্রুপ

যাঁরা দীর্ঘদিন ধরে হোয়াটসঅ্যাপ ব্যবহার করেন, তাঁদের অনেকেরই চ্যাটিংয়ের সময় শুধু ইমোজিস পাঠাতে একঘেয়ে লাগে। কারণ হাইক মেসেঞ্জারের স্টিকারগুলো যেমন আকর্ষণীয়, তেমনই মজাদার। তাই অনেকেরই মনে হয়, হোয়াটসঅ্যাপেও যদি এরকম স্টিকার পাঠানোর অপশনস থাকত, তাহলে বেশ হত। আর তাই এবার  হোয়াটসঅ্যাপ হয়ে উঠেছে সেই ইচ্ছেপূরণের হাতিয়ার। কারণ এবার অ্যানড্রয়েড এবং আইফোনে হোয়াটসঅ্যাপ চ্যাট করলে আপনি হাইক মেসেঞ্জার স্টিকার পাঠাতে পারবেন। আর সেটাও নতুনভাবে কোনও অ্যাপ ডাউনলোড না করে।

ফেসবুক লাইভ ভিডিও এখন থেকে আরো মজার-জেনে নিন কিভাবে?

চলুন দেখে নেওয়া যাক, কীভাবে আপনার অ্যানড্রয়েড ফোনে এই স্টিকার আপনি পাঠাতে পারবেন।

#১
   

#১

আপনার স্মার্টফোনে অবশ্যই হাইক মেসেঞ্জার অ্যাপটি থাকতে হবে। এই অ্যাপটির সেটিংসে গেলে স্টিকি নামে একটি অপশন আসবে। সেই স্টিকি নামক অপশনে ক্লিক করতে হবে।

নতুন স্মার্টফোন শ্রেষ্ঠ অনলাইন হত্যা জন্য এখানে ক্লিক করুন

#২
   

#২

স্টিকি অপশনে ক্লিক করলেই আপনার অ্যানড্রয়েড বা আইফোনে ইনস্টল করা ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপগুলো শো করবে। হোয়াটসঅ্যাপের পাশের বক্সে ক্লিক করতে হবে।

#৩
   

#৩

এবার হাইক মেসেঞ্জার বন্ধ করে হোয়াটসঅ্যাপের হোম পেজে যেতে হবে। সেখানে গেলে আপনি দেখতে পাবেন, হাইক আইকনটি শো করছে।

#৪
   

#৪

এবার হোয়াটসঅ্যাপ চ্যাটে ক্লিক করে হাইক আইকনে ক্লিক করতে হবে। তাহলেই হাইকের সমস্ত স্টিকার আপনি দেখতে পারবেন। এবার আপনার পছন্দমতো স্টিকারে ক্লিক করে আপনার ইচ্ছেমতো বন্ধুদের আলাদাভাবে কিংবা গ্রুপে পাঠাতে পারবেন।

তবে আইফোন ইউজার্সদের ক্ষেত্রে নিয়মটা একটু আলাদা। আইফোন ব্যবহারকারীরা একটি স্টিকারের ওপর ক্লিক করলে 'শেয়ার ভায়া' অপশন আসবে। সেই অপশন ক্লিক করে হোয়াটসঅ্যাপে ক্লিক করতে হবে। তারপর হোয়াটসঅ্যাপের কনট্যাক্টে গিয়ে হাইক স্টিকার পাঠানো যাবে।

তাহলে আর দেরি কেন, এখনই আপনার স্মার্টফোনে এই পদ্ধতির সাহায্য নিয়ে তাক লাগিয়ে দিন আপনার বন্ধুদের।

নতুন স্মার্টফোন শ্রেষ্ঠ অনলাইন হত্যা জন্য এখানে ক্লিক করুন



English summary
WhatsApp chatting has never been so much fun. Know here to send Hike stickers on WhatsApp.
Please Wait while comments are loading...

Social Counting