শুধু গয়নাই নয়, এবার আপনার স্মার্টফোনও হোক হীরে আর সোনায় মোড়া...

Written by: Madhuraka Dasgupta

স্মার্টফোন কিনতে গেলে ঠিক কোন কোন বিষয় আপনি খেয়াল করেন? ফোনের মেমোরি কত জিবি-র, ক্যামেরা কত মেগাপিক্সেল, ফোনটি ইউজার ফ্রেন্ডলি কীনা, এই সবই তো? আর এত সবকিছু ফিচার্স দেখতে গিয়ে সবার শেষ অপশনটি হয় ফোনের লুক।

শুধু গয়নাই নয়, এবার আপনার স্মার্টফোনও হোক হীরে আর সোনায় মোড়া...

কিন্তু কথায় আছে, 'পেহলে দর্শনধারী, বাদ মে গুণ বিচারী।' না, তা বলে আপনাকে পয়সা খরচ করে, দেখতে দারুণ কিন্তু ফিচার্স কম এমন ফোন কিনতে বলছি না! কিন্তু সত্যি বলতে কী, লুকটাও তো গুরুত্বপূর্ণ। তাই না? তাই স্মার্টফোন কিনতে গেলে সেই ফোনটি কতটা স্টাইলিশ, সেটাও খেয়াল রাখা আপনারই কর্তব্য।

ফেসবুক মেসেঞ্জারে এবার 'সিক্রেট কনভারসেশন' পরিষেবার সুবিধা

ডিজাইনার জিনিসপত্র এখন শুধু আর জামাকাপড়ে আটকে নেই, মোবাইলও এখন ডিজাইনার হয়। হ্যাঁ, আপনি ঠিকই শুনছেন। পয়সা ফেললেই বাজারে এখন স্টাইলিশ, ডিজাইনার ফোনের রমরমা। আপনার, আমার সকলেরই সেই ফোন প্রথম দেখাতেই পছন্দ হয়ে যাবে। সেই ডিজাইনার ফোন হয়তো কিনেও নিতে চাইব অনেকে। কিন্তু সমস্যা একটাই। এই স্টাইলিশ, ডিজাইনার ফোনের দাম অনেকটাই বেশি। ফলে সবার পক্ষে সাধ্যের মধ্যে থেকে সাধপূরণ করা সম্ভব হবে কীনা, সেটাই ভাবার বিষয়।

আপনার গুগল পিক্সেল ফোন, সেটিংসের পরিবর্তনে হয়ে উঠুক আরও স্মার্ট

কিছু ডিজাইনার ফোন দেখতে যতটা ভালো এবং স্টাইলিশ হয়, তার পারফরমেন্সও ততটাই ভালো হয়। সাধারণত এই সব ফোন যে সমস্ত মানুষ ব্যবহার করেন, তাঁরা তাঁদের ফোন নিয়ে যথেষ্ট নিশ্চিন্ত থাকেন। এই ধরণের দামী ফোনগুলিতে আপনি আপনার ইচ্ছেমতো অ্যাপ ডাউনলোড করতে পারবেন এবং সেগুলো খুব সহজেই আপনার সেই ফোনে চলবে। আর তাছাড়া আপনি যদি এই ধরণের দামী এবং স্টাইলিশ ফোন ব্যবহার করেন, তাহলে রাস্তা দিয়ে হাটার সময় আপনাকে ফ্যাশনেবলও লাগবে।

ফ্যালকন সুপার নোভা পিঙ্ক ডায়মন্ড আইফোন 6

এখনও পর্যন্ত বাজারে যত স্মার্টফোন আছে, তারমধ্যে সবথেকে দামী হল এই ফোনটি। এই ফোনের দাম আনুমানিক ৬৫০ কোটি টাকা। এই দামী স্মার্টফোনটির ডিজাইন করেছেন স্টুয়ার্ট হিউস। এই আইফোনটির বিশেষত্ব হল, এই ফোনের অ্যাপেলের লোগোটি ৫৩টি হীরে দিয়ে খচিত।

আইফোন 5 ব্ল্যাক ডায়মন্ড

এই আইফোনের মডেলটি কালো হীরে দিয়ে কভার করা রয়েছে, যা খুবই দামি। এই স্মার্টফোনটি বাজারের দ্বিতীয় দামী ফোন। এই ফোনটির দাম আনুমানিক ১০০ কোটি টাকা। ফ্যালকন সুপার নোভা পিঙ্ক ডায়মন্ড আইফোন 6 ফোনটির মতোই আইফোন 5 ব্ল্যাক ডায়মন্ড ফোনের মডেলের ডিজাইনটিও স্টুয়ার্ট হিউসের।

আরেকটি কথা জানিয়ে রাখা ভালো, সারা পৃথিবীতে এখনও পর্যন্ত এই আইফোন 5 ব্ল্যাক ডায়মন্ড ফোনটির মাত্র দু-পিসই আছে।

নতুন অ্যান্ড্রয়েড স্মার্টফোন শ্রেষ্ঠ অনলাইন হত্যা জন্য এখানে ক্লিক করুন

ডায়মন্ড রোজ আইফোন 4

ডায়মন্ড রোজ আইফোন 4 ফোনটিরও ডিজাইনার হলেন স্টুয়ার্ট হিউস এবং এই ফোনটির দাম আনুমানিক ৫৫ কোটি টাকা। এই ফোনটির ভেতরের ডিজাইন এবং ফিচার্সের জন্য ফোনটির দাম এতটা বেশি। ফোনটি রোজগোল্ড দিয়ে তৈরি এবং ফোনের ধারে যে সরু ফ্রেমটি রয়েছে, তাতে ৫০০ হীরে খচিত রয়েছে। এছাড়াও অ্যাপেলের লোগোতেও ৫৩টি হীরে রয়েছে। এছাড়াও নেভিগেশন বাটনটি প্ল্যাটিনাম দিয়ে তৈরি এবং তাতে ৭.৪ ক্যারট গোলাপি হীরে এব ৮ ক্যারট সাদা হীরে খচিত রয়েছে।

সুপ্রিম গোল্ডস্টিকার আইফোন 3G

এই ফোনটির দাম আনুমানিক ২২ কোটি টাকা এবং ফোনের ডিজাইনার হলেন স্টুয়ার্ট হিউস। এই আইফোনে ২২ ক্যারটের ২৭১টি হীরে রয়েছে। এছাড়াও ফোনের হোম বাটনটি ৭.১ ক্যারট হীরে দিয়ে তৈরি, যা এই ফোনের লুককে আমুল বদলে দিয়েছে। শুধু তাই নয়, এই ফোনে কাশ্মীর গোল্ড ফিনিসিং রয়েছে এবং ফোনের ভেতরটি পশুর চামড়া দিয়ে তৈরি।

গোল্ডভিস লে মিলিয়ন

এই ফোনটির ডিজাইনার হলেন ইম্মানুয়েল গুয়েট এবং ফোনটি স্যুইজারল্যান্ডে লঞ্চ করা হয়েছে। ফোনটির বিশেষত্ব হল যে, এটি ১৮ ক্যারটের বিশুদ্ধ হোয়াইট গোল্ড দিয়ে তৈরি। মোবাইল কোম্পানি এই মডেলের ফোনের মাত্র ৮ পিসই বাজারে এনেছে এবং এই ফোনের দাম আনুমানিক ৮.৮ কোটি টাকা।

ডায়মন্ড ক্রিপটো স্মার্টফোন

গোল্ডভিস লে মিলিয়নের মতোই এই ফোনটির দামও আনুমানিক ৮.৮ কোটি টাকা। এই ফোনে এনক্রিপশন টেকনোলজি রয়েছে, যা ফোনের সমস্ত ডেটাকে সেভ করে রাখে।

এই ফোনটিও দামী হীরে দিয়ে সাজানো, যা এই ফোনের লুককে একটা অন্য মাত্রা এনে দিয়েছে।

 

গ্রেসো লাক্সার লাস ভেগাস জ্যাকপট

এই ফোনটিও সুইজারল্যান্ডে লঞ্চ করা হয়েছে। এই ফোনটির একটি ব্যাক প্যানেল রয়েছে, যা আফ্রিকান ব্যাকউড দিয়ে তৈরি। এই মুহূর্তে পৃথিবীর সবথেকে দামী কাঠ হল এই আফ্রিকান ব্যাকউড। এই স্মার্টফোনটির দাম আনুমানিক ৬.৮ কোটি টাকা।

ভার্চু সিগনেচার কোবরা

বাজারে এই মুহূর্তে যেকটি দামী ফোন আছে, তারমধ্যে অন্যতম হল এই ভার্চু সিগনেচার কোবরা ফোনটি। কোবরার ডিজাইনে খচিত হীরে দিয়ে ফোনটি তৈরি হয়েছে এবং এটি একটি স্লাইডিং ফোন। এই ফোনটির দাম আনুমানিক ২ কোটি টাকা।

ব্ল্যাক ডায়মন্ড VIPN স্মার্টফোন

এই ব্ল্যাক ডায়মন্ড স্মার্টফোনটি হল সোনি এরিকসন কোম্পানির এবং এই ফোনের ডিজাইনার হলেন জ্যারেন গো। ২টি ৩ ক্যারটের হীরে দিয়ে তৈরি এই ফোন।

এছাড়াও ফোনের সঙ্গে যে জয়স্টিকটি রয়েছে, সেটি .২৫ ক্যারট হীরে দিয়ে তৈরি। ফোনটিতে LED স্ক্রিন রয়েছে এবং এই ফোনটির দাম আনুমানিক ২ কোটি টাকা।

 

ভার্চু সিগনেচার ডায়মন্ড

এই ফোনটিতেও আধুনিক ফিচার্স রয়েছে এবং এই ফোনটির দাম আনুমানিক ৬০ লাখ টাকা। এই ফোনের প্রধান আকর্ষণ হল, যে রঙের হীরে দিয়ে ফোনটি তৈরি, সেই হীরের রঙ। এই ফোনের হীরের রঙটি সত্যিই খুবই সুন্দর এবং ইউজার্সরা এই রঙটি খুব পছন্দও করেন। তাছাড়া এই ফোনের মডেলটিও খুবই স্টাইলিশ আর দেখতেও ফ্যাশনেবল।

নতুন অ্যান্ড্রয়েড স্মার্টফোন শ্রেষ্ঠ অনলাইন হত্যা জন্য এখানে ক্লিক করুন



Read more about:
English summary
There are expensive phones in the market, but these are far too expensive to own. At GizBot, we have compiled some of the most expensive smartphones in the market with diamond and gold designs.
Please Wait while comments are loading...

Social Counting