রিলায়েন্স জিও-এর প্রভাবঃ এয়ারটেল ডিটিএইচ, ব্রডব্যান্ড ও পোস্টপেইড ব্যবহারকারীরা অতিরিক্ত ফ্রি 5GB ডাটা পেতে পারবেন

Written by: ANINDITA SINHA

গত কয়েক মাসে, ভারতী এয়ারটেল তার প্রি-পেইড গ্রাহকদের জন্য বিভিন্ন এন্ট্রি স্তরের পরিকল্পনা চালু করেছে। এখন এয়ারটেল, ডিটিএইচ, ব্রডব্যান্ড, এবং পোস্টপেইড ব্যবহারকারীদের প্রতি মাসে বিনামূল্যে 5GB ডাটা পেতে অনুমতি দিচ্ছে।

রিলায়েন্স জিও-এর প্রভাবঃ এয়ারটেল ডিটিএইচ, ব্রডব্যান্ড ও পোস্টপেইড ব্যব

রিলায়েন্স জিও-এর প্রতিদ্বন্দ্বিতায়, ভারতী এয়ারটেল সম্প্রতি এয়ারটেল প্রি-পেইড গ্রাহকদের জন্য বিভিন্ন এন্ট্রি স্তরের ট্যারিফ পরিকল্পনা এনেছে। যদিও এখন এই টেলিকম দৈত্য তার ডিজিটাল টিভি, ব্রডব্যান্ড এবং পোস্টপেইড ব্যবহারকারীদের জন্য নতুন কিছু নিয়ে আসছে।

এয়ারটেল ভারতের সেরা নেটওয়ার্ক হওয়ার দাবি করে, এবং রিলায়েন্স জিও ও তার আকর্ষক প্ল্যানকে হারাতে, প্রিপেইড ইউজারদের জন্য এরা অগণিত প্ল্যান এবং ফ্রি ডাটা পাওয়ার উপায় নিয়ে এসেছে।

এই টেলিকম অপারেটর সম্প্রতি এয়ারটেল ডিটিএইচ, ব্রডব্যান্ড এবং পোস্টপেইড ব্যবহারকারীদের জন্য "myHome Rewards" পরিকল্পনা চালু করেছে। এই পরিকল্পনা অনুযায়ী, এয়ারটেল ব্যবহারকারীদের অ্যাকাউন্টে, প্রতি মাসে অতিরিক্ত 5GB ডাটা জমা করা হবে।

এখানে রইল, কিভাবে এয়ারটেল ডিটিএইচ, ব্রডব্যান্ড এবং পোস্টপেইড ব্যবহারকারীরা তাদের অ্যাকাউন্টে প্রতি মাসে অতিরিক্ত 5GB ডাটা পাবেন।

#১ আপনার এয়ারটেল ব্রডব্যান্ড অ্যাকাউন্ট দিয়ে লগ-ইন করুন
   

#১ আপনার এয়ারটেল ব্রডব্যান্ড অ্যাকাউন্ট দিয়ে লগ-ইন করুন

আপনার এয়ারটেল ডিটিএইচ, ব্রডব্যান্ড এবং পোস্টপেইড কানেকশনে, "myHome Rewards" পেতে, ব্যবহারকারীদের যা করতে হবে তা হল, মাই এয়ারটেল অ্যাপে (MyAirtel App) গিয়ে শুধু তাদের এয়ারটেল অ্যাকাউন্টে লগ-ইন করতে হবে।

# 2 আপনার এয়ারটেল পোস্টপেইড এবং ডিজিটাল টিভি একাউন্টটি অ্যাড করুন
   

# 2 আপনার এয়ারটেল পোস্টপেইড এবং ডিজিটাল টিভি একাউন্টটি অ্যাড করুন

মাই এয়ারটেল অ্যাপে লগ-ইন করার পর, আপনাকে ইউজার নেম বা আইডি ও পাসওয়ার্ড দিয়ে এয়ারটেল ডিটিএইচ বা পোস্টপেইড অ্যাকাউন্টে লগ-ইন করতে হবে।

#৩ আপনার অনুরোধ এসএমএস-এর মাধ্যমে ভ্যালিডেট ও কনফার্ম হওয়া
   

#৩ আপনার অনুরোধ এসএমএস-এর মাধ্যমে ভ্যালিডেট ও কনফার্ম হওয়া

যদি এমন হয় যে আপনার কোন অ্যাকাউন্ট নেই, তবে আপনাকে কেবলমাত্র গ্রাহক সেবায় (customer service) কন্ট্যাক্ট করতে হবে। তাহলে, ইউজার নেম ও পাসওয়ার্ড দিয়ে লগ-ইন করার পর, আপনাকে যা করতে হবে তা হল, "myHome Rewards" এর জন্য অনুরোধ করা। এরপরে, ইউজার অনায়াসেই এসএমএসের মাধ্যমে তাদের অনুরোধটি ভ্যালিডেট ও কনফার্ম করতে পারবেন।

#৪ ফ্রি 5GB ডাটা উপভোগ করুন
   

#৪ ফ্রি 5GB ডাটা উপভোগ করুন

প্ল্যানটি নিশ্চিত হয়ে যাওয়ার পর, প্রতিমাসে ব্যবহারকারীরা 5GB অতিরিক্ত ডাটা পেয়ে থাকবেন, এটা তাদের কোন কঠোর ডাটা ক্যাপ ছাড়াই যতোটা চাইবেন ততোটা ব্রাউজ করতে অনুমতি পাবেন।

#
   

# "myHome Rewards" –এর সীমাবদ্ধতা

#১ প্রিপেইড ব্যবহারকারীরা এই পরিসেবা পেতে পারবেন না।

#২ কার্যকরীভাবে প্ল্যানটিকে সক্রিয় করার জন্য অফারটি অ্যাক্টিভেট করা বাধ্যতামূলক।

 



Read more about:
English summary
To counter Reliance Jio, Bharti Airtel has recently brought about several entry level tariff plans for its Airtel prepaid users. However, now the telecom giant has something new for its digital TV, broadband, and postpaid users.
Please Wait while comments are loading...

Social Counting