এয়ারটেল, ভোডাফোন, আইডিয়া, এয়ারসেল নাম্বারে ফ্রিতে আনলিমিটেড ইন্টারনেট ও টকটাইম পাওয়ার ট্রিক্স

Written by: ANINDITA SINHA

বারবার রিচার্জ করা থেকে এখনই নিস্তার পান! এই সহজ ট্রিকগুলো ট্রাই করুন আর আপনার এয়ারটেল, ভোডাফোন, আইডিয়া, এয়ারসেল বা অন্য যে কোন নাম্বারে ফ্রিতে আনলিমিটেড ইন্টারনেট ও টকটাইম রিচার্জ পেয়ে যান।

সকলেরই প্রিয় পাসটাইম, ইন্টারনেটে সময় কাটানো। যদিও, এরফলে আপনাকে বেশ ভাল মাত্রায় ডাটার দাম দিতে হতে পারে, সেটা যে অত্যন্ত বিরক্তিকর, তা প্রমাণিত। কেমন হয়, যদি একটা স্পিন করেই এয়ারটেল, ভোডাফোন, আইডিয়া, এয়ারসেল বা অন্য যে কোন নেটওয়ার্কেই ফ্রি রিচার্জ পাওয়া যায়?

হ্যাঁ, গিজ্‌বোট (GizBot) এ আমরা এমনই এক উপায় নিয়ে এসেছি, যা দিয়ে অ্যানড্রয়েড ইউজাররা এই নভেম্বরে আলটিমেট ফ্রি রিচার্জ পেতে পারবেন, শুধু গুগল প্লে স্টোর থেকে একটা অ্যাপ ডাউনলোড করেই।

স্পিন অ্যান্ড আর্‌ন ফ্রি রিচার্জ অ্যাপ (Spin and Earn Free Recharge App) ডাউনলোড ও ইন্সটল করুনঃ

ফ্রি রিচার্জ দেওয়ার জন্য প্লে স্টোরে অনেকগুলিই অ্যাপ রয়েছে। যদিও এগুলোর মধ্যে স্পিন অ্যান্ড আর্‌ন ফ্রি রিচার্জ অ্যাপ নিজের মতো করেই একটু আলাদা। ইউজারকে প্রথমে অ্যানড্রয়েড প্লে স্টোর থেকে এই অ্যাপটি ডাউনলোড ও রিচার্জ করতে হবে।

অ্যাপটি লঞ্চ করে হুইলটি স্পিন করুনঃ

আপনার অ্যানড্রয়েড ফোনে অ্যাপটি খোলার পর, মোবাইল স্ক্রিনে একটি হুইল দেখা যাবে। ইউজারকে শুধু যা করতে হবে তা হল, হুইলটিকে ঘোরাতে হবে আর পয়েন্ট জমাতে হবে।

অ্যাপ-এ যেমন বলা হবে তেমনটা করুনঃ

হুইলটি ঘোরানো হয়ে গেছে? এখন ইউজারকে কোন একটি নির্দিষ্ট কাজ বা প্রতিযোগিতায় অংশ নিতে বলা হবে। এবার আপনাকে শুধু সেই কাজটি করে, টকটাইম সংগ্রহ করতে হবে।

একদিনে আপনি শুধু ৫ বারই হুইল স্পিন করতে পারবেনঃ

খুব বুদ্ধি করে হুইল স্পিন করবেন, কারণ এক দিনে মাত্র ৫ বারেই এই হুইল স্পিন করা যেতে পারে। তার মানে, ইউজারকে শুধু হুইল স্পিন করতে হবে, যা কাজ দেওয়া হবে সেটি শেষ করতে হবে এবং পয়েন্ট সংগ্রহ করতে হব, যেটা কিনা রিচার্জের টাকায় রূপান্তরিত করা যায় এবং পরে আপনার অ্যাকাউন্ট ব্যালেন্স ভরার জন্য সেটাকে ব্যবহার করতে পারবেন।

অ্যাপটি ব্যবহার করার আগে আপনাকে যা মনে রাখতে হবেঃ

#১ অ্যাপটি কেবলমাত্র প্রিপেইড ইউজারদের ক্ষেত্রেই কার্যকর, পোষ্টপেইডদের জন্য নয়।
#২ সকল এয়ারটেল, এয়ারসেল, ভোডাফোন, আইডিয়া, বিএসএনএল, রিলায়েন্স জিএসএম, টাটা ডোকোমো বা অন্য কোন নেটওয়ার্ক ব্যবহারকারী অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারবেন।
#৩ ফ্রি রিচার্জ পাওয়ার জন্য অ্যাপটি যে কাজ করতে দেবে, সেটা ইউজারকে কোন বাঁধা বা ধন্দ ছাড়াই করে ফেলতে হবে।

English summary
Being on the Internet is everyone's favorite pastime. However, this can cost you a heavy amount of data, which often proves to be extremely annoying. How about getting free recharge on your Airtel, Vodafone, Aircel, Idea, or any other network with just a spin?
Please Wait while comments are loading...

Social Counting