ভারতে লঞ্চ হল Amazfit Pace আর Amazfit Cor


ভারতে একটি স্মার্টওয়াচ ও একটি ফিটনেস ব্যান্ড লঞ্চ করল শাওমির সাব ব্র্যান্ড হুয়ামি। স্মার্ট ওয়াচটির নাম Amazfit Pace আর ফিটনেস ব্যান্ডের নাম Amazfit Cor। ভারতে দুটি ডিভাইসের দাম যথাক্রমে ৯৯৯৯ টাকা আর ৩৯৯৯ টাকা। শুধুমাত্র অ্যামাজন থেকেই কেনা যাবে নতুন দুই ওয়্যারেবেল ডিভাইস।

Amazfit Pace স্মার্টোয়াচ স্পেসিফিকেশান

Amazfit Paceএ রয়েছে ১.২৩ ইঞ্চি LCD ডিসপ্লে। এই স্মার্টোয়াচে 2.5D কর্নিং গোরিলা গ্লাস ব্যবহার করেছে শাওমি। এর সাথেই থাকবে অ্যান্টি ফিঙ্গারপ্রিন্ট কোটিং। স্টেনলেস স্টিলের মধ্যে সেরামিক বেজেলে তৈরী হয়েছে Amazfit Pace।

এই স্মার্টওয়াচে অলওয়েজ অন ডিসপ্লে ফিচার থাকবে। এর ফলেই সবসময় ঘড়ির ডিসপ্লে দেখা যাবে। অ্যানড্রয়েড ও iOS ডিভাইসের সাথে ব্লুটুথের মাধ্যমে Amazfit Pace কানেক্ট করা যাবে। Amazfit Pace এ রয়েছে অপ্টকাল হার্ট রেট সেন্সার। বিভিন্ন আলাদা মোডে এই সেন্সারের মাধ্যমে গ্রাহকের হার্ট্রেট মাআপতে পারবে Amazfit Pace।

একাধিক আউটডোর অ্যাক্টিভিড় জন্য আলাদা মোওড রয়েছে এই স্মার্টওয়াচে। কোম্পানি দাবি করেছে একবার চার্জ করে ৩৬ ঘন্টা চলবে এই ঘড়ি। ঘড়ির GPS ও হার্ট রেট ট্রাকিং অন থাকলে এই ব্যাক আপ পাওয়া যাবে। Amazfit Pace এর ভিতরে থাকবে 2.4GB ইন্টারনাল স্টোরেজ।

Amazfit Paceতে থাকবে থ্রি অ্যাক্সিস অ্যাস্কেলেরোমিটার আর ওয়াটার রেসিস্ট্যান্ট IP67 সার্টিফিকেশান।

Amazfit Cor ফিটনেস ব্যান্ড স্পেসিফিকেশান

Amazfit Paceএর সাথেই ভারতে Amazfit Cor নামে একটি ফিটনেস ব্যান্ড লঞ্চ করেছে শাওমি। এই ফিটনেস ব্যান্ডে একটি ১.২৩ ইঞ্চি LCD ডিসপ্লে থাকবে। এই ব্যান্ডেও হার্ট রেট সেন্সার ব্যবহার করেছে শাওমি। Amazfit Paceএর আকার বৃত্তাকার হলেও Amazfit Cor পাওয়া যাবে আয়তাকারে। তবে Amazfit Cor এর ডিসপ্লের উপরেও থাকবে 2.5D গ্লাস।

অ্যানড্রয়েড ও iOS ডিভাইসের সাথে ব্লুটুথের মাধ্যমে Amazfit Cor কানেক্ট করা যাবে।কোম্পানি জানিয়েছে একবার চার্জ করলে ১২ দিন ব্যবহার করা যাবে এই ডিভাইস। এই ফিটনে ব্যান্ড পরে জলের নীচে ৫০ মিটার পর্যন্ত যাওয়া যাবে।

এই দুটি ডিভাইসের সাথেই Amazfit Watch App 2.0 অথবা Mi Sports Data অ্যাপ ব্যবহার করে দব তথ্য স্মার্টফোনে পাওয়া যাবে। iOS 8 বা Android 4.4 বা তার বেশি ভার্সানে কাজ করবে এই অ্যাপগুলি।

Read More About: gadgets news
Have a great day!
Read more...

Read In English

Huami has launched the Amazfit Cor and Amazfit Pace fitness trackers in India. Both devices offer up to 12 days of battery backup, and come with an optical heart rate monitor.