এক নজরে ২০০ টাকার নীচে জিও, এয়ারটেল ও ভোডাফোনের সেরা প্রিপেড প্ল্যানগুলি


কিছুদিন আগেই আমরা Gizbot বাংলা –র পেজে সেরা পোস্টপেড প্ল্যানগুলি তুলে ধরেছিলাম। এবার সময় এসেছে প্রি-পেড প্ল্যান দেখে নেওয়ার। জিও, ভোডাফোন ও এয়ারটেলের ২০০ টাকার নীচের প্ল্যানগুলিতে চোখ রাখা যাক।

২০০ টাকার নীচে জিওর সেরা প্রিপেড প্ল্যান

জিও ৯৮ টাকা

কোম্পানির সবথেকে কম দামে প্রিপেড প্ল্যান এটি। ৯৮ টাকার প্ল্যানে গ্রাহকরা মোট 2 GB ডাটার পাবে। এই ডাটা শেষ হয়ে দেলে ডাটা বন্ধ হয়ে যাবে। পরে অ্যাড অন প্যাক যোগ করে ডাটা ব্যবহার করতে পারবেন। এর সাথেই পাবেন আনলিমিটেড লোকাল ন্যাশানাল ও রোমিং কল এবং মোট ৩০০ টি SMS। প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

জিও ১৪৯ টাকা

এই প্ল্যানে গ্রাহক প্রতিদিন 1.5 GB করে ডাটা পাবেন। এই প্ল্যানের ভ্যালিডিটিও ২৮ দিন। দিনের 1.5 GB ডাটা শেষ হয়ে গেলে স্পিড কমে 64kbps হয়ে যাবে। ১৪৯ টাকার প্ল্যানে এর সাথেই পাবেন আনলিমিটেড লোকাল ন্যাশানাল ও রোমিং কল এবং রোজ ১০০ টি SMS।

জিও ১৯৮ টাকা

এই প্ল্যানে গ্রাহক 2 GB করে ডাটা পাবেন। এই প্ল্যানের ভ্যালিডিটিও ২৮ দিন। দিনের 2 GB ডাটা শেষ হয়ে গেলে স্পিড কমে 64kbps হয়ে যাবে। ১৯৮ টাকার প্ল্যানে এর সাথেই পাবেন আনলিমিটেড লোকাল ন্যাশানাল ও রোমিং কল এবং রোজ ১০০ টি SMS।

২০০ টাকার নীচে এয়ারটেলের সেরা প্রিপেড প্ল্যান

এয়ারটেল ১৯৯ টাকা

এই প্ল্যানে গ্রাহক প্রতিদিন 1.4 GB করে ডাটা পাবেন। এই প্ল্যানের ভ্যালিডিটিও ২৮ দিন। ১৯৯ টাকার প্ল্যানে এর সাথেই পাবেন আনলিমিটেড লোকাল ন্যাশানাল ও রোমিং কল এবং রোজ ১০০ টি SMS।

২০০ টাকার নীচে ভোডাফোনের সেরা প্রিপেড প্ল্যান

ভোডাফোন ১৯৯ টাকা

এই প্ল্যানে গ্রাহক প্রতিদিন 1.4 GB করে ডাটা পাবেন। এই প্ল্যানের ভ্যালিডিটিও ২৮ দিন। ১৯৯ টাকার প্ল্যানে এর সাথেই পাবেন আনলিমিটেড লোকাল ন্যাশানাল ও রোমিং কল এবং রোজ ১০০ টি SMS। তবে নামে আনলিমিটেড হলেও গ্রাহক দিনে সর্বোচ্চ ২৫০ মিনিট ও সপ্তাহে ১০০০ মিনিট কথা বলতে পারবেন। এছাড়াও ১০০ টি আলাদা নম্বরে বিনামূল্যে কল করা যাবে।

Read More About: bsnl airtel vodafone news
Have a great day!
Read more...

Read In English

Jio vs Airtel vs Vodafone plans below Rs 200: Here is the full list of best 4G data prepaid plans available to purchase in India under Rs 200 in September 2018.