৩৯৯ টাকা জিও রিচার্জে ১০০ টাকা ছাড় পাবেন কীভাবে?


দুই বছর হল ভারতের টেলিকম দুনিয়ায় প্রবেশ করেছে জিও। তার পরের ইতিহাস সবার জানা। সম্প্রতি দুই বছর পূর্তি উপলক্ষ্যে গ্রাহকদের একের পর এক উপহার দিচ্ছে কোম্পানি। সম্প্রতি প্রতিদিন 2GB অতিরিক্ত ডাটা দিচ্ছিল জিও। এবার কোম্পানির ৩০০ টাকা বা তার বেশি রিচার্জ করলে ৫০ টাকা ক্যাশব্যাক দেওয়ার কথা ঘোষণা করল জিও।

এই প্ল্যানের কারনে ৩৯৯ টাকা রিচার্জে ৫০ টাকা ক্যাশব্যাক পাবেন জিও গ্রাহকরা। এছাড়াও আগে গ্রাহকের অ্যাকাউন্টে থাকা ক্যাশব্যাক ভাউচার ব্যবহার করা যাবে। এর ফলে মট ক্যাশব্যাকের পরিমান দাঁড়াল ১০০ টাকা।

নতুন এই অফারের সুবিধা নেওয়ার জন্য PhonePe থেকে ট্রানজাকশান করতে হবে। রিচার্জ করার ২৪ ঘন্টার মধ্যে এই টাকা PhonePe ব্যালেন্সে যোগ হয়ে যাবে। পরে এই টাকা দিয়ে মোবাইল রিচার্জ বা বিল পেমেন্ট করা যাবে। তবে এই টাকা ব্যাঙ্ক অ্যাকাউন্টে ফেরানো সম্ভব না।

জিও ৩৯৯ টাকা রিচার্জে ১০০ টাকা ক্যাশব্যাক পেতে শুরুতে MyJio অ্যাপ থেকে এই প্ল্যান সিলেক্ট করে একটি ৫০ টাকা ভাউচার যোগ করুন। এরপরে PhonePe এর মাধ্যমে পেমেন্ট করলে অতিরিক্ত ৫০ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন। পেমেন্ট করার সময় আপনার PhonePe অ্যাকাউন্টে OTP আসবে। এই OTP দিলে তবে রিচার্জ শেষ হবে। এই ৫০ টাকা ক্যাশব্যাক আপনার PhonePe ওয়ালেটে যোগ হবে।

প্রসঙ্গত জিও ৩৯৯ টাকা প্ল্যানে গ্রাহক দিনে 1.5GB ডাটা ব্যবহার করতে পারেন। দিনের 1.5GB ডাটা শেষ হয়ে গেলে এই স্পিড কমে হবে 64kbps। এছাড়াও এই প্ল্যানের সাথে পাওয়া যাবে আনলিমিটেড লোকাল, ন্যাশানাল ও রোমিং কল ও দিনে ১০০ টি করে SMS।

Read More About: reliance jio news telecom
Have a great day!
Read more...

Read In English

Reliance Jio as part of its two-year anniversary is providing cashback offer Rs 100 discount on the Rs 399 plan for users. Here's how it works