মঙ্গলবার ফ্ল্যাশ সেলে বিক্রি শুরু হবে Redmi 6 Pro


গত সপ্তাহে ভারতে Redmi 6, Redmi 6A আর Redmi 6 Pro ফোনগুলি লঞ্চ করেছিল শাওমি। এর মধ্যে সোমবার বিক্রি শুরু হয়েছে Redmi 6। আজ প্রথম ফ্ল্যাশ সেলে কেনা যাবে Redmi 6 Pro। মঙ্গলবার দুপুর ১২টায় কোম্পানির ওয়েবসাইট ও অ্যামাজন থেকে এই ফোনের ফ্ল্যাশ সেল শুরু হবে। Redmi 6 Pro তে রয়েছে Snapdragon 625 চিপসেট, 4GB পর্যন্ত RAM আর 4000 mAh ব্যাটারি। এই প্রথম ভারতে ডিসপ্লের উপরে নচ সহ ফোন লঞ্চ করল শাওমি। এই নচে রয়েছে ইয়ারপিক্স, প্রক্সিমিটি সেন্সার আর ফ্রন্ট ক্যামেরা। Redmi 6 Pro ফোনের ফ্রন্ট ক্যামেরা দিয়ে ফেস আনলক ফিচার কাজ করবে।

Redmi 6 Pro –এর দাম

ভারতে 3GB RAM/ 32GB স্টোরেজ Redmi 6 এর দাম ১০,৯৯৯ টাকা। 4GB RAM/ 64GB স্টোরেজ Redmi 6 কিনতে খরছ হবে ১২,৯৯৯ টাকা। ১১ সেপ্টেম্বর থেকে Amazon আর Mi.com থেকে কেনা যাবে এই ফোন।

Redmi 6 Pro স্পেসিফিকেশান

Redmi 6 Pro তে রয়েছে একটি ৫.৮৪ ইঞ্চি Full HD+ ডিসপ্লে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও 19:9। আগেই জানানো হয়েছে ডিসপ্লের উপরে থাকছে একটি কালো নচ।

Xiaomi Redmi 6 Pro এর ভিতরে থাকবে একটি Qualcomm Snapdragon 625 চিপসেট। এর সাথেই থাকবে একটি Adreno 506 GPU। Redmi 6 Pro তে থাকছে 4GB পর্যন্ত RAM আর 64GB পর্যন্ত স্টোরেজ। 3GB RAM + 32GB স্টোরেজ, 4GB RAM + 32 GB স্টোরেজ ও 4GB RAM + 64GB স্টোরেজ ভেরিয়েন্টে Redmi 6 Pro পাওয়া যাবে।

Redmi 6 Pro এর পিছনে থাকছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। এই ক্যামেরার প্রাইমারি সেন্সার 12MP। এর সাথেই এই ক্যামেরায় থাকছে 5MP সেকেন্ডারি সেন্সার আর একটি LED ফ্ল্যাশ। Redmi 6 Pro এ থাকবে একটি 5MP ফ্রন্ট ক্যামেরা। এই ক্যামেরার মাধ্যমেই ফোনের AI ফেস আনলক ফিচার কাজ করবে। Redmi 6 Pro তে ডুয়াল সিম সাপোর্ট থাকবে। এই ফোনের সিম ট্রে তে একই সাথে দুটি সিম কার্ড ও একটি microSDকার্ড ব্যবহার করা যাবে।

Redmi 6 Pro এর ভিতরে থাকছে একটি 4000 mAh ব্যটারি। এছাড়াও এই ফোনের সামনে থাকবে একটি IR ব্লাস্টার। এর মাধ্যমে এই ফোনকে রিমোট কন্ট্রোল হিসাবে ব্যবহার করা সম্ভব।

Read More About: xiaomi news smartphones
Have a great day!
Read more...

Read In English

Redmi 6 Pro sale in India starts from 12pm on Mi.com, Amazon: Sale timings, price, specifications