এবার কম্পিউটার থেকেই দেখা যাবে এয়ারটেল টিভি

By Gizbot Bureau
|

এবারটেল গ্রাহকদের জন্য সুখবর। এতদিন শুধুমাত্র অ্যানড্রয়েড ও আইওস অ্যাপ থেকে এয়ারটেল টিভি দেখে যেত। এবার কম্পিউটার থেকে এই পরিষেবা ব্যবহারের উপায় নিয়ে এল গুরুগ্রামের কোম্পানিটি। নতুন উপায়ে পিসি, ল্যাপটপ ও ট্যাবলেট থেকে বরাউজারের মাধ্যমে লাইভ টিভি দেখতে পারবেন এয়ারটে প্রিপেড ও পোস্টপেড গ্রাহকরা।

এবার কম্পিউটার থেকেই দেখা যাবে এয়ারটেল টিভি

 

টেলিকম জগতে প্রতিযোগিতা তুঙ্গে। রোজই আরও কম দামে নিত্য নতুন প্ল্যান নিয়ে হাজির হচ্ছে অপারেটাররা। নতুন গ্রাহক টানতে পুরনো প্ল্যানের দামও কমানো হচ্ছে। এর ফলে লাভের মুখ দেখতে পাচ্ছে না কোম্পানিগুলি। প্রায় এক বছর আগে জিও সিনেমার ওয়েব ভার্সান লঞ্চ করেছিল মুকেশ আম্বানির কোম্পানি। সেই পরিষেবার সাথে প্রতিযোগীতায় এয়ারটেল টিভির ওয়েব ভার্সান ললঞ্চ হল। এয়ারোতেল টিভির মাধ্যমে অন ডিমান্ড সিনেমা ও টিভি শো এর সাথেই ৩৫০ –র বেশি লাইভ চ্যানেল দেখা যায়।

তবে ওয়েব ভার্সানে এয়ারটেল টিভি ব্যবহার করে লাইভ টিভি দেখা যাবে না। লাইভ টিভি দেখার জন্য অ্যানড্রয়েড অথবা আইওএস ভার্সান থেকে এয়ারটেল টিভিতে লগ ইন করতে হবে। ওয়েব ভার্সানে ZEE5 সহ এয়ারটেল টিভির অন্য সব ডিজিটাল কনটেন্ট অ্যাকসেস করা যাবে। এয়ারটেল টিভির মাধ্যমে ৩৫০ এর বেশি লাইভ চ্যানেল, ১০,০০০ এর বেশি সিনেমা আর ১০০ এর বেশি টিভি শো দেখা যায়।

ওয়েব থেকে এয়ারটেল টিভি ব্যবহার করবেন কীভাবে?

কম্পিউটার থেকে ব্রাউজার ওপেন করে https://www.airtelstream.in ওয়েবসাইট ওপেন করুন। এর পরে যে সিনেমা দেখতে চান সেটি সিলেক্ট করুন। এবার আপনার মোবাইল নম্বর জানতে চাওয়া হবে। এখানে নিজের এয়ারটেল নম্বর দিন। এবার আপনার এয়ারটেল নম্বরে একটি ওটিপি পৌঁছে যাবে। এয়ারটেল ডিজিটাল টিভি গ্রাহকরাও এই সুবিধা ব্যবহার করতে পারবেন।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Telecom operator Bharti Airtel has finally launched the web version of its Airtel TV on-demand video streaming service.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X