স্ট্রিমিং প্ল্যাটফর্মের জন্য ৫০০ টাকার কমে এয়ারটেল, জিও, ভি-র প্ল্যানগুলি দেখে নিন

By Gizbot Bureau
|

এয়ারটেল, জিও, ভি ডেটা প্ল্যানের সঙ্গে বিভিন্ন স্ট্রিমিং প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন বিনামূল্যে দেয়। এই জন্য কোম্পানির তরফ থেকে প্রতি প্ল্যানের সঙ্গেই থাকে পর্যাপ্ত পরিমাণ ডেটা। দাম অনুযায়ী এক মাস অথবা দুই মাস ভ্যালিডিটি পাওয়া যাবে এই প্ল্যানগুলির সঙ্গে। নীচে সব এয়ারটেল প্ল্যানের সঙ্গে থাকছে আমাজন প্রাইম ভিডিও মোবাইল এডিশন। এছাড়াও ভি প্ল্যানের সঙ্গে পাবেন ভট সিলেক্ট ও জি৫ প্রিমিয়াম। এছাড়াও কয়েকটি প্ল্যানে ডবল ডেটা অফার দিচ্ছে কোম্পানিটি। এছাড়াও জিও প্ল্যানের সঙ্গে মিলবে ডিজনি প্লাস হটস্টার সাবস্ক্রিপশন। এর মধ্যে কয়েকটি প্ল্যানে শুধুই ডেটা ব্যবহারের সুবিধা পাওয়া যাবে। এক নজরে দেখে নিন।

 

স্ট্রিমিং প্ল্যাটফর্মের জন্য ৫০০ টাকার কমে এয়ারটেল, জিও, ভি-র

৪০০ টাকার কমে এয়ারটেল, জিও, ভি-র ৩জিবি অথবা ৪জিবি ডেটার প্ল্যানে

এয়ারটেল ৩৯৮ টাকা প্ল্যানে: এই প্ল্যানে প্রতিদিন ৩জিবি ডেটা পাওয়া যাবে। সঙ্গে থাকছে আনলিমিটেড কলিং, ও প্রতিদিন ১০০ এসএমএস। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। সঙ্গে থাকছে আমাজন প্রাইম ভিডিও মোবাইল এডিশন ৩০ দিনের বিনামূল্যে ট্রায়াল। এছাড়াও এক বছরের শ অ্যাকাডেমি সাবস্ক্রিপশন ও অন্যান্য এয়ারটেল আউ ব্যবহারের সুবিধা থাকছে।

জিও ৩৪৯ টাকা প্রিপেড প্ল্যানে: এই প্ল্যানে প্রতিদিন ৩জিবি ডেটা পাওয়া যাচ্ছে। সঙ্গে রয়েছে আনলিমিটেড কল ও প্রতিদিন ১০০ এসএমএস। সঙ্গে সব জিও অ্যাপ ব্যবহার করা যাবে।

ভি ২৯৯ টাকা প্রিপেড প্ল্যান: এই প্ল্যানে মিলবে প্রতিদিন ৪জিবি ডেটা। সঙ্গে থাকছে আনলিমিটেড কল ও প্রতিদিন ১০০ এসএমএস। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। সারা সপ্তাহের অব্যবহৃত ডেটা সপ্তাহান্তে ব্যবহারের সুবিধা থাকছে।

৫০০ টাকার কমে এয়ারটেল, জিও, ভি-এর প্রতিদিন ৩জিবি প্ল্যান

এয়ারটেল ৪৪৮ টাকা প্ল্যান: ৫০০ টাকার কমে এটা অন্যতম সেরা প্রিপেড প্ল্যান। প্রতিদিন ৩জিবি ডেটা ব্যবহার করা যাবে। এছাড়াও ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন এক বছরের জন্য পাওয়া যাবে। এর সঙ্গেই ৩৯৮ টাকা প্ল্যানে যে সাবস্ক্রিশনের সুবিধা পাওয়া যায় সব মিলবে ৪৪৮ টাকা প্ল্যানে।

জিও ৪০১ টাকা প্ল্যান: এই প্ল্যানে প্রতিদিন ৩জিবি ডেটার সঙ্গেই ৬জিবি অতিরিক্ত ডেটা পাওয়া যাবে। প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। সঙ্গে থাকছে আনলিমিটেড কল ও প্রতিদিন ১০০ এসএমএস। এছাড়াও সব জিও অ্যাপ ব্যবহার করা যাবে।

ভি ৪০৫ টাকা প্ল্যান: জিও ৪০১ টাকা প্ল্যানের মতোই এই প্ল্যানেও প্রতিদিন ৩জিবি ডেটার সঙ্গেই ৬জিবি অতিরিক্ত ডেটা পাওয়া যাবে। প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। সঙ্গে থাকছে আনলিমিটেড কল ও প্রতিদিন ১০০ এসএমএস। এছাড়াও সব জিও অ্যাপ ব্যবহার করা যাবে। সঙ্গে রয়েছে জি৫ সাবস্ক্রিপশন।

 

ভি ৪৪৯ টাকা প্ল্যান: এই প্ল্যানে প্রতিদিন ৪জিবি ডেটা দিচ্ছে ভি। এই প্ল্যানের বাকি সব সুবিধা ৪০৫ টাকা প্ল্যানের সঙ্গে এক। যদিও ৪৪৯ টাকা প্ল্যানে ৫৬ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Airtel Prepaid Plans With For One Year Validity: Complete Details.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X