শীঘ্রই পরিষেবার দাম বাড়াতে পারে ভি, এয়ারটেল ও জিও; মিলবে এই অতিরিক্ত সুবিধা

By Gizbot Bureau
|

আমাজন প্রাইম মেম্বারশিপ কেনার কথা ভাবলে এখনই কিনে নিন। সব ঠিক থাকলে শীঘ্রই প্রাইম মেম্বারশিপের খরচ বাড়তে চলেছে। ইতিমধ্যেই কোম্পানির তরফ থেকে প্রাইম মেম্বারশিপের দাম বাড়ানোর ঘোষণা করা হয়েছে। আর প্রাইম মেম্বারশিপের দাম বাড়লেই বিভিন্ন টেলিকম কোম্পানির একাধিক প্ল্যানের দাম বাড়তে পারে। যে সব প্ল্যানের সঙ্গে বিনামূল্যে আমাজন প্রাইম সাবস্ক্রিপশন পাওয়া যায় সেই সব প্ল্যানের দাম বাড়িতে পারে কয়েক দিনের মধ্যেই।

 
শীঘ্রই পরিষেবার দাম বাড়াতে পারে ভি, এয়ারটেল ও জিও; মিলবে এই অতিরিক্ত স

আমাজন ওয়েবসাইটে জানানো হয়েছে যে সব গ্রাহক টেলিকম প্ল্যানের মাধ্যমে আমাজন প্রাইম সাবস্ক্রিপশন ব্যবহার করেই সেই সব প্ল্যানের দামও বাড়তে চলেছে। অর্থাৎ খুব শীঘ্রই ভি, এয়ারটেল ও জিওর প্রিপেড ও পোস্টপেড প্ল্যানের দাম বাড়তে পারে।

এই মুহূর্তে ১৩১ টাকা ও ৩৪৯ টাকা প্ল্যানের সঙ্গে আমাজন প্রাইম সাবস্ক্রিপশন বিনামূল্যে দেয় এয়ারটেল। এছাড়াও পোস্টপেডে ৪৯৯ টাকা, ৫৯৯ টাকা ও ১,৫৯৯ টাকা প্ল্যানে আমাজন প্রাইম বার্ষিক সাবস্ক্রিপশন পাওয়া যায়।

অন্যদিকে জিও পোস্টপেড গ্রাহকরা ৩৯৯ টাকা, ৫৯৯ টাকা, ৭৯৯ টাকা, ৯৯৯ টাকা ও ১,৪৯৯ টাকা প্ল্যানের সঙ্গে বিনামূল্যে আমাজন প্রাইম সাবস্ক্রিপশন ব্যবহার করতে পারেন। জিও ব্রডব্যান্ড গ্রাহকরা ৯৯৯ টাকা, ১,৪৯৯ টাকা, ২,৪৯৯ টাকা, ৩,৯৯৯ টাকা ও ৮,৪৯৯ টাকা প্ল্যানের সঙ্গেও একই সুবিধা পান।

এছাড়াও ভি পোস্টপেড গ্রাহকরা ৪৯৯ টাকা, ৬৯৯ টাকা, ১,০৯৯ টাকা, ৬৪৯ টাকা, ৭৯৯ টাকা, ৯৯৯ টাকা ও ১৩৪৮ টাকা প্ল্যানের সঙ্গে বিনামূল্যে আমাজন প্রাইম সাবস্ক্রিপশন ব্যবহার করতে পারেন।

আমাজন প্রাইম সাবস্ক্রিপশনের মাসিক প্ল্যানের দাম ১২৯ টাকা থেকে বেড়ে হয়েছে ১৭৯ টাকা। অন্যদিকে ত্রৈমাসিক প্ল্যানের খরচ ৩২৯ টাকা থেকে বেড়ে ৪৫৯ টাকা হয়েছে। আগে বার্ষিক প্ল্যানে ৯৯৯ টাকা খরচ হলেও এখন এক বছর আমাজন প্রাইম সাবস্ক্রিপশনে খরচ হবে ১,৪৯৯ টাকা।

তবে ইতিমধ্যেই যে সব গ্রাহক প্রাইম রিচার্জ করেছেন তারা আগের দামেই নিজেদের প্ল্যান ব্যবহার চালিয়ে যেতে পারবেন। নতুন রিচার্জ করলে অতিরিক্ত খরচ হবে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Airtel, Vodafone, Jio To Spike Price Of Plans With Amazon Prime Membership

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X