আমাজনে দুর্দান্ত সেল; বিভিন্ন ল্যাপটপে মিলছে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়

By Gizbot Bureau
|

লকডাউনে বাড়ি বসে কাজ করছেন? তবে আপনার পুরনো কম্পিউটার আপগ্রেড করে একটা ল্যাপটপ নেওয়ার সময় এসেছে। আর সেই জন্য এটাই আদর্শ সময়। বিভিন্ন জনপ্রিয় ল্যাপটপে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে আমাজন। এক নজরে আমাজন ক্লিয়ারেন্স সেলে ল্যাপটপের সেরা অফারগুলি দেখে নিন।

লিনোভো থিঙ্কপ্যাড ই১৪ ইনটেল কোর আই৩ টেন্থ জেন
 

লিনোভো থিঙ্কপ্যাড ই১৪ ইনটেল কোর আই৩ টেন্থ জেন

লিনোভো থিঙ্কপ্যাড ই১৪ ইনটেল কোর আই৩ টেন্থ জেন ল্যাপটপে রয়েছে একটি ১৪ ইঞ্চিও ডিসপ্লে। এছাড়াও থাকছে ৪জিবি র‍্যাম, ১টিবি হার্ড ড্রাইভ, ৩ সেল লিথিয়াম ব্যাটারি। এই ল্যাপটপে উইন্ডোজ ১০ হোম বেসিক অপারেটিং সিস্টেম চলবে।

এইচপি প্যাভিলিয়ন গেমিং টেন্থ জেন ইনটেল কোর আই৫ প্রসেসের ১৬.১ ইঞ্চি

এইচপি প্যাভিলিয়ন গেমিং টেন্থ জেন ইনটেল কোর আই৫ প্রসেসের ১৬.১ ইঞ্চি

এই ল্যাপটপে রয়েছে একটি ১৬.১ ইঞ্চি ডিসপ্লে। ইনটেল আই৫ প্রসেসরের সঙ্গেই এই ল্যাপটপে রয়েছে ৮জিবি র‍্যাম ও এনভিডিয়া জিফোর্স জিটিএক্স ১৬৫০ গ্রাফিক্স। থাকছে উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম।

এসার নাইট্রো ৫ ইনটেল কোর আই৭

এসার নাইট্রো ৫ ইনটেল কোর আই৭

এই ল্যাপটপে উইন্ডোজ ১০ হোম বেসিক অপারেটিং সিস্টেম চলবে। থাকছে ১৫.৬ ইঞ্চি ডিসপ্লে, ইনটেল কোর আই৭-৮৭৫০এইচ প্রসেসর, ৮জিবি র‍্যাম, ৪জিবি এনভিডিয়া জিফোর্স জিটিএক্স ১০৫০টিআই গ্রাফিক্স ও ৪ সেল ব্যাটারি।

আভিটিয়া লিবের
 

আভিটিয়া লিবের

এই ল্যাপটপে থাকছে ইনটেল এআই৭ প্রসেসর, ৮জিবি র‍্যাম, ৫১২জিবি এসএসডি, উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম ও ১৩.৩ ইঞ্চি ডিসপ্লে। এই ল্যাপটপে উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম চলবে।

এসুস ভিভোবুক ১৪ ইনটেল কোর আই৫ ১৪ ইঞ্চি ল্যাপটপ

এসুস ভিভোবুক ১৪ ইনটেল কোর আই৫ ১৪ ইঞ্চি ল্যাপটপ

এসুস ভিভোবুক ১৪ ল্যাপটপে থাকছে ইনটেল কোর আই৫ ১০২১০ইউ প্রসেসর। সঙ্গে থাকছে ১৪ ইঞ্চি ডিসপ্লে।/ এছাড়াও এই ল্যাপটপে রয়েছে ৮জিবি র‍্যাম, ৫১২জিবি এসএসডি। থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ব্যাকলিট কি-বোর্ড ও ইন্টিগ্রেটেড গ্রাফিক্স।

এমএসআই প্রেসটিজ ১৪

এমএসআই প্রেসটিজ ১৪

এমএসআই প্রেসটিজ ১৪ ল্যাপটপে থাকছে ইনটেল কোর আই৭ ১০৫১ইউ প্রসেসর। এছাড়াও রয়েছে ১৪ ইঞ্চি ডিসপ্লে, ৫১২জিবি এসএসডি, ১৬জিবি র‍্যাম, উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম ও এনভিডিয়া গ্রাফিক্স কার্ড।

Most Read Articles
Best Mobiles in India

English summary
This is where the Amazon Clearance Sale could be helpful as you can get attractive discounts of up to 40% on your favorite laptop. Well, check out the laptops that are detailed below. You can get them during the Amazon Clearance Sale right now.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X