শুরু হচ্ছে আমাজন প্রাইম ডে সেল ২০২০: এক নজরে খুঁটিনাটি

By Gizbot Bureau
|

ফিরে আসছে আমাজন প্রাইম ডে সেল। ৬ অগাস্ট থেকে ৭ অগাস্ট পর্যন্ত আমাজন ওয়েবসাইট ও অ্যাপ থেকে এই অফার চলবে। শুধুমাত্র আমাজন প্রাইম গ্রাহকরা এই সেলে অংশ নিতে পারবেন। এই সেলে বিভিন্ন ধরনের প্রোডাক্টে দুর্দান্ত ছাড় দেবে মার্কিন ই-কমার্স কোম্পানিটি।

শুরু হচ্ছে আমাজন প্রাইম ডে সেল ২০২০: এক নজরে খুঁটিনাটি

 

এই বছরের প্রাইম ডে সেলে ছোট ও মাঝারি ব্যবসায়ীদের কাছ থেকে কেনাকাটা করা যাবে। বিভিন্ন বিভাগে স্থানীয় ব্যবসায়ীদের কাছ থেকে কেনাকাটা করার সুযোগ থাকছে। 'আমাজন শপস’, 'আমাজন লঞ্চপ্যাড’, 'আমাজন সহেলি’, 'আমাজন কারিগর’ সহ বিভিন্ন বিভাগের প্রোডাক্টে দুর্দান্ত ছাড় পাওয়া যাবে।

এছাড়াও অন্যান্য বিভাগের প্রোডাক্টেও মিলবে আকর্ষণীয় ছাড়। অন্যান্য অনলাইন সেলের মতোই এই সেলেও স্মার্টফোন সহ বিভিন্ন কনসিউমার ইলেকট্রনিক্সে আকর্ষণীয় ছাড় মিলবে। এছাড়াও সস্তা হবে বিভিন্ন অ্যালায়েন্স। স্যামসাং, ইনটেল, জেবিএল, মাইক্রোসফট এক্সবক্স সব জনপ্রিয় ব্র্যান্ডের প্রোডাক্টে মিলবে দুর্দান্ত ছাড়।

অফার শুরুর আগে আরও বেশি গ্রাহককে প্রাইম মেম্বারশিপে নিয়ে আসতে বিশেষ অফার শুরু করেছে কোম্পানি। নতুন প্রাইম মেম্বারশিপ নিলে ২০ শতাংশ ক্যাশব্যাক (২০০ টাকা পর্যন্ত) পাওয়া যাবে। প্রাইম ডে সেলে এই ক্যাশব্যাক রিডিম করা যাবে।

আমাজন প্রাইম মেম্বাররা বিনামূল্যে সব প্রোডাক্টে দ্রুত ডেলিভারি পান। এছাড়াও প্রাইম মেম্বারশিপে আমাজন প্রাইম ভিডিও ও আমাজন প্রাইম মিউজিকে আনলিমিটেড অ্যাকসেস থাকে। আমাজন প্রাইম ভিডিওতে হাজার হাজার সিনেমার সঙ্গেই রয়েছে জনপ্রিয় সব টিভি সিরিজ, যা শুধুমাত্র আমাজন প্রাইম ভিডিও গ্রাহকরাই দেখতে পাবেন। এছাড়াও আমাজনে বিভিন্ন লাইটনিং ডিলে অন্যান্য গ্রাহকদের আগে অংশ নিতে পারেন আমাজন প্রাইম গ্রাহকরা। আমাজন প্রাইম মেম্বারশিপের খরচ প্রতি মাসে ১২৯ টাকা। এছাড়াও ৯৯৯ টাকা খরচ করে এক বছরের জন্য প্রাইম মেম্বারশিপ পাওয়া যাবে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Amazon Prime Day Sale 2020 Starts From August 6; Offers And Discounts.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X