এই প্ল্যানগুলিতে সব থেকে বেশি ডেটা দিচ্ছে এয়ারটেল, জিও ও ভোডাফোন

By Gizbot Bureau
|

প্রত্যেক মানুষের ফোন ব্যবহারের ধরন আলাদা। তাই প্রিপেড প্ল্যান রিচার্জ করার আগে প্রত্যেকের চাহিদা আলাদা হয়। কেউ আনলিমিটেড কল চান তো কেউ চান বেশি ডেটা। অনেকে আবার লম্বা ভ্যালিডিটির প্ল্যান রিচার্জ করতেই পছন্দ করেন। প্রিপেড রিচার্জে বেশি ডেটার প্রয়োজন হলে এই প্রতিবেদনের প্ল্যানগুলিতে চোখ বুলিয়ে নিন। এয়ারটেল, জিও ও ভোডাফোন প্রিপেড গ্রাহকরা নীচের প্ল্যানগুলিতে সবথেকে বেশি ডেটা ব্যবহার করতে পারবেন।

এই প্ল্যানগুলিতে সব থেকে বেশি ডেটা দিচ্ছে এয়ারটেল, জিও ও ভোডাফোন

 

এয়ারটেল ২৪৯৮ টাকা প্ল্যান

২৪৯৮ টাকা রিচার্জে ৭৩০গব ডেটা দিচ্ছে এয়ারটেল এই প্ল্যানে প্রতিদিন ২জিবি ডেটা ব্যবহার করা যাবে। বৈধতা ৩৬৫ দিন। লম্বা ভ্যালিডিটির এই প্ল্যানে সম্পূর্ণ বিনামূল্যে আনলিমিটেড লোকাল, ন্যাশনাল ও রোমিং কল করা যাবে। সঙ্গে প্রতিদিন ১০০ এসএমএস ব্যবহারের সুযোগ থাকছে। এয়ারটেল থ্যাঙ্কের মাধ্যমে ২৪৯৯ টাকা প্ল্যানের গ্রাহকরা বিনামূল্যে উইঙ্ক মিউজিক, এয়ারটেল এক্সট্রিম প্রিমিয়াম ও জি৫ সাবস্ক্রিপশন ব্যবহার করতে পারবেন। এই প্ল্যানের সঙ্গে থাকছে বিনামূল্যে কলার টিউন ব্যবহারের সুযোগ।

জিও ২৫৯৯ টাকা প্ল্যান

এই প্ল্যানেও ৩৬৫ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। জিও ২৫৯৯ টাকা প্ল্যানের গ্রাহকরা ৭৪০গব ডেটা ব্যবহার করতে পারবেন। প্রতিদিন ২জিবি ডেটার সঙ্গেই থাকছে অতিরিক্ত ১০জিবি ডেটা। দৈনিক ডেটা ব্যবহারের সীমা শেষ হলে অতিরিক্ত ১০জিবি ডেটা ব্যবহার শুরু হবে। সঙ্গে থাকছে সব জিও নম্বরে আনলিমিটেড কল ও অন্যান্য নেটওয়ার্কে ১২০০০ মিনিট টকটাইম। এছাড়াও ২৫৯৯ টাকা প্ল্যানের গ্রাহকরা প্রতিদিন ১০০ এসএমএস ব্যবহার করতে পারবেন।

ভোডাফোন আইডিয়া ২৩৯৯ টাকা প্ল্যান

ভোডাফোন আইডিয়া গ্রাহকরা ২৩৯৯ টাকায় সর্বোচ্চ ডেটা ব্যবহারের সুবিধা পাবেন। এই প্ল্যানে প্রতিদিন ১.৫জিবি ডেটা ব্যবহার করা যাবে। ৩৬৫ দিন ভ্যালিডিটির এই প্ল্যানে মোট ৫৪৭গব ডেটা ব্যবহার করতে পারবেন। সঙ্গে থাকছে সব নেটওয়ার্কে আনলিমিটেড কল করার সুবিধা।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Best Prepaid Plan With Highest Data From Airtel, Jio, Vodafone.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X