আমাজনকে টেক্কা দিতে চলতি সপ্তাহে বিগ সেভিং সেল ঘোষণা করল ফ্লিপকার্ট

By Gizbot Bureau
|

২৬ জুলাই শুরু হচ্ছে আমাজন প্রাইম ডে সেল। এই সেলের ঠিক এক দিন আগে বিগ সেভিং ডেস ঘোষণা করল ফ্লিপকার্ট। ২৫ জুলাই থেকে ২৯ জুলাই পর্যন্ত কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইট ও অ্যাপ থেকে এই সেলে বিভিন্ন প্রোডাক্টে মিলবে বিপুল ছাড়। যদিও ২৪ জুলাই মধ্যরাত থেকে ফ্লিপকার্ট প্লাস গ্রাহকরা এই সেলে অংশ নিতে পারবেন। ইতিমধ্যেই পরবর্তী সেলে কী কী ছাড় মিলবে তা জানিয়েছে ই-কমার্স কোম্পানিটি। প্রসঙ্গত ২৬-২৭ জুলাই পর্যন্ত আমাজন প্রাইম গ্রাহকদের জন্য চলবে আমাজন প্রাইম ডে সেল।

 
আমাজনকে টেক্কা দিতে চলতি সপ্তাহে বিগ সেভিং সেল ঘোষণা করল ফ্লিপকার্ট

ফ্লিপকার্ট সেলে আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ১০ শতাংশ অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। সঙ্গে থাকছে সহ ইএমআইয়ের সুবিধা। সেল শুরুর আগে ২১-২৩ জুলাইয়ের মধ্যে শুরু হবে প্রি-বুকিং। কোন প্রোডাক্ট কেনার ইচ্ছা থাকলে এই সময়ের মধ্যে ১ টাকা দিয়ে যে কোন প্রোডাক্ট প্রি-বুক করা যাবে। সেই ক্ষেত্রে পছন্দের প্রোডাক্টের স্টক শেষ হওয়ার সম্ভাবনা থাকবে না।

অন্য সেলের মতোই এই সেলেও ফ্লিপকার্ট থেকে বিভিন্ন বিভাগের প্রোডাক্টে বিপুল ছাড় মিলবে। কোম্পানি জানিয়েছে স্মার্টফোনে সব থেকে বেশি ছাড় পাওয়া যাবে। অ্যাপেল আইফোনের বিভিন্ন মডেল সহ বিভিন্ন ব্র্যান্ডের প্রোডাক্টে মিলবে ছাড়। ফ্ল্যাগশিপ ছাড়াও মিডরেঞ্জ সেগমেন্টেও বিভিন্ন স্মার্টফোন সস্তা হবে। শাওমি, স্যামসাং, ওপ্পো, ভিভো ফোনে মিলবে বিপুল ডিসকাউন্ট।

ইলেকট্রনিক্স বিভাগে বিভিন্ন সেলে মিলবে ৮০ শতাংশ পর্যন্ত ছাড়। এছাড়াও এই সেলে টিভি, অ্যাপলায়েন্স কিনলে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

এছাড়াও থাকছে ক্রেজি ডিলস, রাশ আওয়ার, টিকটক ডিলস ও অন্যান্য অফার। এছাড়াও ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে বিমান যাত্রা বুক করলে মিলবে আকর্ষণীয় ছাড়।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Flipkart Big Saving Days Sale Starts July 25: Massive Discount On Smartphones, Gadgets Expected.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X