অ্যামাজনে ১০,০০০ টাকা পর্যন্ত সস্তা হয়েছে এই স্মার্টফোনগুলি

By Gizbot Bureau
|

অ্যামাজনে শুরু হয়েছে অনর ডেজ সেল। এই সেলে সস্তা হয়েছে একগুচ্ছ অনর স্মার্টফোন। ১০,০০০ টাকা পর্যন্ত সস্তা হয়েছে এই ফোনগুলি। এছাড়াও ২,০৯৯ টাকায় পাওয়া যাচ্ছে অনর ব্যান্ড ৪। এই সেল শুরুর আগে ২,৩৯৯ টাকায় বিক্রি হত এই ফিটনেস ব্যান্ড।

অ্যামাজনে ১০,০০০ টাকা পর্যন্ত সস্তা হয়েছে এই স্মার্টফোনগুলি

 

অনর ডেজ সেলে সস্তা হয়েছে অনর ৮ক্স। ১৪,৯৯৯ টাকার পরিবর্তে ১২,৯৯৯ টাকায় এই ফোন পাওয়া যাচ্ছে। এই দামে ৪জিবি র‍্যাম আর ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট পাওয়া যাবে। ৬জিবি র‍্যাম আর ৬৪ জিবি স্টোরেজে অনর ৮ক্স এর দাম কমে হয়েছে ১৪,৯৯৯ টাকা।

১৩,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে অনর প্লে ফোনের ৪জিবি র‍্যাম ভেরিয়েন্ট। লঞ্চের সময় এই ফোনের দাম ছিল ২১,৯৯৯ টাকা। ৬জিবি র‍্যাম ভেরিয়েন্টে এই ফোন কিনতে খরচ হবে ১৫,৯৯৯ টাকা। অনর প্লে ফোনের ভিতরে রয়েছে ২০১৮ সালে কোম্পানির ফ্ল্যাগশিপ প্রসেসার কিরিন ৯৭০।

এই সেলে অনর ১০ লাইট ফোনের দাম কমে হয়েছে ১০,৯৯৯ টাকা। এই দামে পাওয়া যাবে অনর ১০ লাইট ফোনের ৩জিবি র‍্যাম ভেরিয়েন্ট। ৪ জিবি র‍্যাম ভেরিয়েন্টে অনর ১০ লাইট কিনতে ১২,৯৯৯ টাকা খরচ হবে। এই ফোনে রয়েছে ২৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে অনর ১০ পাইট কিনলে অতিরিক্ত ১,০০০ টাকা ছাড় মিলবে।

অনর ভিউ ২০ ফোনের দাম কমে হয়েছে ৩৭,৯৯৯ টাকা। লঞ্চের সময় এই ফোনের দাম ছিল ৪২,৯৯৯ টাকা। এই ফোনে রয়েছে ৪৮ মেগাপিক্সেল থ্রিডি ক্যামেরা। ফোনের ভিতরে রয়েছে ফ্ল্যাগশিপ কিরিন ৭৮০ চিপসেট।

অনর ৯এন ফোন পাওয়া যাচ্ছে ৯,৯৯৯ টাকায়। ১৫,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল এই স্মার্টফোন। ৪জিবি র‍্যাম আর ৬৪ জিবি স্টোরেজে পাওয়া যাবে অনর ৯ এন।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Get up to Rs 10,000 off on Honor Play, Honor 8X, Honor 10 Lite and these smartphones

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X