স্মার্টফোনে ৮,০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে Honor

By Gizbot Bureau
|

গত সপ্তাহে স্মার্টফোনে দুর্দান্ত সেল নিয়ে এসেছিল শাওমি। নতুন সপ্তাহের শুরুতেই স্মার্টফোনে অবিশ্বাস্য ছাড় দিচ্ছে অন্য এক চিনের স্মার্টফোন ব্র্যান্ড Honor। এই সেলে সস্তা হয়েছে একাধিক জনপ্রিয় Honor স্মার্টফোন। এর মধ্যেই অন্যতম Honor View 20, Honor 8X, Honor 8C, Honor Play এর মতো জনপ্রিয় ফোনগুলি। স্মার্টফোন ছাড়া কোম্পানির ওয়্যারেবেল ও অ্যাকসেসারিজে ছাড় পাওয়া যাচ্ছে। ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। ফ্লিপকার্ট ও অ্যামাজনে Honor স্মার্টফোনে থাকছে ৮,০০০ টাকা পর্যন্ত ছাড়। এক নজরে দেখে নেওয়া যাক অনর গালা ফেস্টিবেলে কোন ফোন কত সস্তা হল।

স্মার্টফোনে ৮,০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে Honor

 

এই সেলে Honor View 20 ফোনে ৫,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। 6GB RAM ভেরিয়েন্ট কিনতে ৩৭,৯৯৯ টাকা আর 8GB RAM ভেরিয়েন্ট কিনতে ৪৫,৯৯৯ টাকা খরচ হবে। সাথে থাকছে নো কস্ট ইএমআই আর এক্সচেঞ্জে অতিরিক্ত ৪,০০০ টাকা ছাড়।

১২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে Honor 8X। এই ফোনে রয়েছে Kirin 970 চিপসেট আর টার্বো GPU সাপোর্ট।

4GB RAM Honor Play কিনতে ১৩,৯৯৯ টাকা খরচ হবে। এই ফোনে রয়েছে Kirin 970 চিপসেট আর টার্বো GPU সাপোর্ট। লঞ্চের সময় Honor Play এর দাম ছিল ২১,৯৯৯ টাকা।

3GB RAM আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টের Honor 9N কিনতে খরচ হবে ৮,৪৯৯ টাকা। শুধুমাত্র ফ্লিপকার্ট থেকে Honor 9N পাওওা যাবে।

স্মার্টফোন ছাড়াও এই সেলে সস্তা হয়েছে কোম্পানির স্মার্টোয়াচ ও ফিটনেস ট্র্যাকারগুলি। Honor Band 4 এর দাম কমে হয়েছে ২,৪৯৯ টাকা। ১,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে Honor Band 4 Running। ১২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে সম্প্রতি লঞ্চ হওয়া Honor Watch Magic স্মার্টওয়াচ।

Most Read Articles
Best Mobiles in India

English summary
Honor Gala Festival: Get up to Rs 8,000 discount on Honor 8X, Honor Play, Honor View 20 and more

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X