আর্থিকভাবে পিছিয়ে থাকা গ্রাহকদের বিনামূল্যে রিচার্জ প্যাক দিচ্ছে এয়ারটেল

By Gizbot Bureau
|

করোনা আবহে কার্যত ঘর-বন্দি দেশের কয়েক কোটি মানুষ। এই পরিস্থিতিতে আর্থিকভাবে পিছিয়ে থাকা মানুষদের পাশে দাঁড়াল জনপ্রিয় টেলিকম কোম্পানি এয়ারটেল। গুরুগ্রামের কোম্পানিটি জানিয়েছে সাড়ে পাঁচ কোটি গ্রাহককে ৪৯ টাকা রিচার্জ সম্পূর্ণ বিনামূল্যে দেওয়া হবে। আর্থিকভাবে পিছিয়ে থাকা মানুষদের এই সাহায্য করেছে ভারতী এয়ারটেল।

 
আর্থিকভাবে পিছিয়ে থাকা গ্রাহকদের বিনামূল্যে রিচার্জ প্যাক দিচ্ছে এয়ারট

এছাড়াও কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে যে সব গ্রাহক ৭৯ টাকা রিচার্জ করবেন তাঁদের দ্বিগুণ সুবিধা দেওয়া হবে।

সম্প্রতি প্রকাশিত এক বিবৃতিতে কোম্পানি জানিয়েছেন ২৭০ কোটি টাকার এই বিনামূল্যে রিচার্জের কারণে সাড়ে পাঁচ কোটি আর্থিকভাবে পিছিয়ে থাকা মানুষ কোভিড লকডাউনের সময় উপকৃত হবেন।

কয়েক দিন আগেই রিলায়েন্স জিও জানিয়েছিল শীঘ্রই জিওফোন গ্রাহকদের বিনামূল্যে ৩০০ মিনিট টকটাইম (প্রত্যেক দিন ১০ মিনিট) দেওয়া হবে। লকডাউনের কারণে যে সব জিওফোন গ্রাহক রিচার্জ করতে পারবেন না তাঁদের এই সুবিধা করে দেবে রিলায়েন্স জিও ফাউন্ডেশন। জিওর এই পদক্ষেপের পরেই নিজেদের সিদ্ধান্তের কথা জানিয়েছে এয়ারটেল।

এয়ারটেলের ৪৯ টাকা রিচার্জে ৩৮ টাকা টকটাইম পাবেন গ্রাহকরা। সঙ্গে থাকছে ২৮ দিন ভ্যালিডিটি। এই সব সুবিধাই সাড়ে পাঁচ কোটি গ্রাহককে সম্পূর্ণ বিনামূল্যে দেবে এয়ারটেল। কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে, “এই উপায়ে সাড়ে পাঁচ কোটি গ্রাহককে কঠিন সময়ে প্রিয়জনের সঙ্গে যোগাযোগ রাখতে সাহায্য করবে কোম্পানি। এর মধ্যে বেশিরভাগ গ্রামীণ এলাকার গ্রাহক। প্রয়োজনের সময় যোগাযোগের মাধ্যমে জরুরি তথ্য পেতে সাহায্য করবে মানুষকে।”

কয়েক সপ্তাহের মধ্যেই এই সাড়ে পাঁচ কোটি মানুষের কাছে সুবিধা পৌঁছে দিতে শুরু করবে ভারতী এয়ারটেল। কঠিন সময়ে বেসরকারি টেলিকম কোম্পানিগুলির এগিয়ে এসে মানুষের পাশে দাঁড়ানোর সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন অনেকেই।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
How Airtel Free Rs. 49 Pack Is Benefitting 5.5 Crore Low-Income Members.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X