জিও, এয়ারটেল, এসিটি: চলতি বছরের সেরা ব্রডব্যান্ড প্ল্যানগুলি দেখে নিন

By Gizbot Bureau
|

কোভিড ১৯ অতিমারির কারণে বাড়ি বসে কাজ করার প্রবণতা বেড়েছে। আর এই কারণেই বেড়েছে ব্রডব্যান্ডের চাহিদা। অনলাইন ক্লাস ও ওয়ার্ক ফ্রম হোমের কারণে আরও বেশি মানুষ ব্রডব্যান্ড ব্যবহার শুরু করেছেন।

 
জিও, এয়ারটেল, এসিটি: চলতি বছরের সেরা ব্রডব্যান্ড প্ল্যানগুলি দেখে নিন

এর ফলে সব কোম্পানি গ্রাহক টানতে একের পর এক দুর্দান্ত প্ল্যান নিয়ে হাজির হয়েছে। ফলে বাড়ি থেকে কাজ করা আরও সহজ হয়েছে। নতুন ব্রডব্যান্ড কানেকশন নেওয়ার কথা ভাবলে জিও, এয়ারটেল এসিটি-র এই প্ল্যানগুলি দেখে নিন।

জিও ফাইবার

৩৯৯ টাকা থেকে জিও ফাইবারের প্ল্যান শুরু হচ্ছে। এই প্ল্যানে পাবেন ৩০ এমবিপিএস কানেকশন। এছাড়াই ৬৯৯ টাকায় পাওয়া যাবে ১০০ এমবিপিএস জি ফাইবার কানেকশন। যা যে কোন বাড়ির জন্য যথেষ্ট। কানের জায়গার আরও হাই স্পিড ইন্টারনেট ব্রডব্যান্ড কানেকশন নিতে চাইলে দেখে নিন ৯৯৯ টাকা, ১,৪৯৯ টাকা ২,৪৯৯ টাকা ও ৩,৯৯৯ টাকা জিও ফাইবার প্ল্যান। এই প্ল্যানগুলিতে যথাক্রমে ১৫০ এমবিপিএস, ৩০০ এমবিপিএস, ৫০০ এমবিপিএস ও ১ জিবিপিএস ইন্টারনেট স্পিড পাওয়া যাবে।

এয়ারটেল এক্সট্রিম ফাইবার

৪৯৯ টাকা এয়ারটেল এক্সট্রিম ফাইবার প্ল্যানে পাবে, ৪০ম্বপশ ইন্টারনেট স্পিড। এছাড়াও ৭০০ টাকা প্ল্যানে ১০০ এমবিপিএস স্পিড, ৯৯৯ টাকা প্ল্যানে ২০০ এমবিপিএস স্পিড, ১,৪৯৯ টাকা প্ল্যানে ৩০০ এমবিপিএস স্পিড ও ৩,৯৯৯ টাকা এয়ারটেল এক্সট্রিম ফাইবার প্ল্যানে মিলবে ১জিবিপিএস ইন্টারনেট স্পিড।

এসিটি ফাইবারনেট

এসিটি ফাইবারনেটের ৫০০ টাকা প্ল্যানে ৪০ এমবিপিএস স্পিডে ইন্টারনেট ব্যবহার করা যাবে। এছাড়াও ৭০০ টাকায় ৭৫ এমবিপিএস, ১,০৭৫ টাকায় ১৫০ এমবিপিএস, ১,৩২৫ টাকায় ৩০০ এমবিপিএস, ১,৯৯৯ টাকায় ৪০০ এমবিপিএস ও ৫,৯৯৯ টাকায় ১জিবিপিএস স্পিডে ইন্টারনেট ব্যবহার করা যাবে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
JioFiber Vs Airtel Xstream Vs ACT Fibernet: Best Broadband Plans Of 2021

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X