মুভি থিয়েটার কেনার পরিকল্পনা করছে নেটফ্লিক্স

|

শোনা যাচ্ছ এবার মুভি থিয়েটার কেনার প্ল্যান করছে নেটফ্লিক্স। বড় স্ক্রিনে নিজেদের ছবি দেখানোর পরিকল্পনা নিয়েছে নেটফ্লিক্স। লস অ্যাঞ্জেলস টাইমসে এক খবরে জানানো হয়েছে কিউবান ল্যান্ডমার্ক থিয়েটার চেন কেনার পরিকল্পনা করেও তা বাতিল করে দিয়েছে এই মুভি স্ক্রিনিং সাইট। তবে খুব শিঘ্রই যে অন্য মুভি থিয়েটার কেনার পরিকল্পনা রয়েছে নেটফ্লিক্সের সেই কথাও জানানো হয়েছে এই রিপোর্টে।

 
মুভি থিয়েটার কেনার পরিকল্পনা করছে নেটফ্লিক্স

এখন এটাই দেখার নেটফ্লিক্স বিনোদন দুনিয়ার ভবিষ্যতকে কিভাবে দেখতে চলেছে? থিয়েটার চেনের মালিক হলে আন্তর্জাতিক পুরস্কার মঞ্চে অবশ্যই আলাদা স্বীকৃতি পাবে নেটফ্লিক্সের ছবিগুলি। হলিউডের অস্কারের মতো গুরুত্বপূর্ণ পুরস্কার মঞ্চে অংশ নিতে প্রথম স্বর্ত অবশ্যই সিনেমাটি থিয়েটারে দেখাতে হবে। যদিও নেটফ্লিক্সের খুব অল্প সংখ্যক সিনেমা বড় পর্দায় দেখানো হয়েছে, কিন্তু তা একেবারেই বাণিজ্যিক ভাবে নয়। এই ছবিগুলি একই সাথে বড় পর্দা ও নেটফ্লিক্সে দেখা যাচ্ছিল। কোন বড় থিয়েটার চেন এক্সক্লিউসিভ রাইট ছাড়া তাদের পর্দায় কোন সিনেমা দেখাতে রাজি হবে না।

যদিও এই পথে আগেই পা বাড়িয়েছে অ্যামাজন প্রাইম। ২০১৬ সালে অস্কার বিজয়ী ছবি ম্যানচেস্টার বাই দ্য সি ছবি রিলিজ হয়েছিল বড় স্ক্রিনে, অ্যামাজন প্রাইমে আসার আগে। যদিও এই বছরের অস্কার বিজয়ী নেটফ্লিক্সের ছবি ইকারাস একই সাথে বড় স্ক্রিন ও নেটফ্লিক্সে বুক্তি পেয়েছিল।

লঞ্চ হল Moto G6, G6 Plus আর G6 Play: স্পেসিফিকেশান ও ফিচার্সলঞ্চ হল Moto G6, G6 Plus আর G6 Play: স্পেসিফিকেশান ও ফিচার্স

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Netflix is planing to buy movie theaters. The streaming service was in talks to buy Landmark Theaters, but backed out, according to a new report. Netflix is reportedly considering a more drastic plan to get its movies on the big screen: buying theaters. The streaming service was in talks to acquire Mark Cuban’s Landmark Theaters chain but backed out due to the cost, according to a new report from the Los Angeles Times.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X