ভারতে আসছে নোকিয়ার ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি

By Gizbot Bureau
|

শীঘ্রই ভারতে নতুন স্মার্ট টিভি আনতে চলেছে নোকিয়া। ফ্লিপকার্টের সঙ্গে হাত মিলিয়ে এই টিভি লঞ্চ হতে পারে। নতুন টিভিতে থাকবে ৪৩ ইঞ্চি ডিসপ্লে ও জেবিএল স্পিকার। ভারতে নোকিয়ার সব স্মার্টটিভি শুধুমাত্র ফ্লিপকার্ট থেকে পাওয়া যায়। ৪৩ ইঞ্চি টিভির সঙ্গেই ভারতে একটি ৫৫ ইঞ্চি টিভি লঞ্চের পরিকল্পনা করছে এইচএমডি গ্লোবাল।

ভারতে আসছে নোকিয়ার ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি

 

সম্প্রতি টুইটারে নতুন টিভি লঞ্চের ঘোষণা করেছে কোম্পানিটি। একাধিক ডিসপ্লে সাইজে এই টিভিগুলি বাজারে আসতে পারে। আপাতত ৪৩ ইঞ্চি মডেলে লঞ্চ হতে পারে নোকিয়ার পরবর্তী স্মার্ট টিভি। যদিও এই মুহূর্তে এই খবরের কোন সত্যতা পাওয়া যায়নি।

অন্য এক রিপোর্টে জানা গিয়েছে ভারতে আরও একটি নতুন ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি লঞ্চ করতে চলেছে শাওমি। শাওমির নতুন টিভিও শুধুমাত্র ফ্লিপকার্ট থেকেই পাওয়া যাবে। এই টিভিতে অ্যানড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেম চলবে। থাকবে কোয়াড কোর প্রসেসর।

ভারতে কবে নোকিয়ার ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি লঞ্চ হবে সেই বিষয়ে কোন তথ্য জানা যায়নি। সম্প্রতি এক সূত্র মারফৎ জানা গিয়েছে ৩০,৯৯৯ টাকা দামে এই টিভি লঞ্চ হতে পারে। এই টিভিতে অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেম থাকার কারণে প্লে স্টোর থেকে অ্যাপ ডাউনলোড করা যাবে।

৪৩ ইঞ্চি স্মার্ট টিভির সঙ্গেই একটি ৫৫ ইঞ্চি স্মার্ট টিভি লঞ্চের পরিকল্পনা করছে ফিনল্যান্ডের কোম্পানিটি। এই টিভিতে থাকবে বিল্ট ইন ক্রোম কাস্ট। এছাড়াও এই টিভিতে এইচডিআর ১০ প্লাস সার্টিফায়েড ডিসপ্লে থাকছে।

ভারতে শাওমি, ভিইউ, মোটোরোলার মতো জনপ্রিয় স্মার্ট টিভি কোম্পানিগুলির সামনে কড়া প্রতিযোগিতার সম্মুখীন হবে নোকিয়া। করোনাভাইরাসের আবহে কবে এই স্মার্ট টিভি ভারতে লঞ্চ হবে তা নিয়ে ধোঁয়াশা থেকেই যাচ্ছে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Nokia 43-inch Smart TV Launching Soon: Expected Features, Price

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X