বিক্রি শুরু হল নোকিয়া ৬ (২০১৮)। কত দাম? কোথায় পাবেন?

|

ভারতে লঞ্চ হল নোকিয়া ৬.১ অথবা নোকিয়া ৬ (২০১৮)। এই ফোনে রয়েছে 4GB RAM আর 64GB ইন্টারনাল স্টোরেজ। এটি নোকিয়া ৬ 3GB RAM আর 32GB স্টোরেজ ভেরিয়েন্ট মডেলের আপডেটেড ভেরিয়েন্ট। অ্যামাজনে শুরু হয়েছে নতুন নোকিয়া ৬.১ এর বিক্রি। ভারতে নোকিয়া ৬.১ এর দাম ১৮,৯৯৯ টাকা। নোকিয়া ৬.১ এর প্রধান প্রতিদ্বন্দী রেডমি নোট ৫ প্রো, হুয়েই পি২০ লাইট আর মোটো এক্স ৪।

বিক্রি শুরু হল নোকিয়া ৬ (২০১৮)। কত দাম? কোথায় পাবেন?

 

লঞ্চের সময় কিনলে অ্যামাজন আপনাকে দিচ্ছে নো কস্ট ইএমআই এর সুবিধা। এয়ারটেল গ্রাহকরা লঞ্চ অফারে পাবেন ২০০০ টাকা ক্যাশব্যাক, ফ্রি এয়ারটেল টিভি সাবস্ক্রিপশান, আর ১২ মাসের ড্যামেজ বিমা পেয়ে যাবেন বিলামুল্যে পাবেন লঞ্চ অফারে। এছাড়াও মেকমাইট্রিপ এ ডমেস্টিক হোটেল বুকিং এ পাবেন ২৫ শতাংশ ছাড়।

নোকিয়া ৬.১ স্পেসিফিকেশান

নোকিয়া ৬.১ এ রয়েছে ৫.৫ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে। এছাড়াও ফোনের ভিতরে রয়েছে স্ন্যাপড্রাগন ৬৩০ প্রসেসার, 4GB RAM আর 64GB ইন্টারনার স্টোরেজ। যদিও মাইক্রোএডি কার্ডের মাধ্যমে 128GB পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে এই ফোনের মেমোরি। নোকিয়া ৬.১ এ প্রি-লোডেড থাকবে লেটেস্ট অ্যানড্রয়েড ওরিও ৮.১।

নোকিয়া ৬ (২০১৮) এ রয়েছে ১৬ মেগাপিক্সেল ডুয়াল রিয়ের ক্যামেরা। এছাড়াও রয়েছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এর সাথেই রয়েছে VoLTE, Wifi ও অন্যান্য সব কানেক্টিভিটির সুবিধা।

চেক প্রজাতন্ত্র ফাঁস করে দিল চীনের এই কীর্তি

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Nokia 6 (2018) with 4GB RAM and 64GB internal storage becomes available for purchase in India. The new smartphone goes on sale via Amazon India

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X