মাত্র ১১ হাজারে ট্রিপল ক্যামেরা সহ বাজারে এল ওপ্পো এ৩৩

By Gizbot Bureau
|

পুজোর মধ্যেই বাজারে নতুন স্মার্টফোন নিয়ে এল চিনা স্মার্টফোন কোম্পানি ওপ্পো। তুলনামূলক কম দামে রয়েছে প্রিমিয়াম ফোনের মতো ৯০ হার্জ ডিসপ্লে। এছাড়াও ফোনের ভিতরে থাকছে অক্টা-কোর প্রসেসর ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। সঙ্গে থাকছে বিশাল ব্যাটারি আর ফাস্ট চার্জ সাপোর্ট।

মাত্র ১১ হাজারে ট্রিপল ক্যামেরা সহ বাজারে এল ওপ্পো এ৩৩

 

ওপ্পো এ৩৩-র দাম

ভারতে ওপ্পো এ৩৩-র দাম শুরু হচ্ছে ১১,৯৯০ টাকা থেকে। অনলাইনে ফ্লিপকার্ট থেকে এই ফোন বিক্রি করবে ওপ্পো। এছাড়াও সব অফলাইন স্টোর থেকেই এই ফোন পাওয়া যাবে। মিডনাইট ব্ল্যাক ও মিন্ট ক্রিম কালারে ওপ্পো এ৩৩ পকেটে ভরা যাবে। সম্প্রতি লঞ্চ হওয়া রিয়েলমি সি১৫-এর সামনে কড়া প্রতিযোগিতার সম্মুখীন হবে এ৩৩।

ওপ্পো এ৩৩ স্পেসিফিকেশন

ওপ্পো এ৩৩ -তে থাকছে ৬.৫ ইঞ্চি পাঞ্চ হোল এইচডি প্লাস ডিসপ্লে। ৭২০x১৬০০ পিক্সেলস রেজোলিউশনের এই ডিসপ্লেতে থাকছে ৯০ হার্জ রিফ্রেশ রেট। ফোনের ভিতরে রয়েছে অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৪৬০ চিপসেট। সঙ্গে রয়েছে ৩জিবি র‍্যাম।

ওপ্পো এ৩৩-তে ৩২জিবি ইন্টারনাল স্টোরেজ থাকছে। যদিও মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ২৫৬জিবি পর্যন্ত স্টোরেজ বাড়িয়ে নেওয়া যাবে। অ্যানড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের উপরেই এই ফোনে চলবে কোম্পানির নিজস্ব কালারওএস স্কিন।

ছবি তোলার জন্য ওপ্পো এ৩৩-র পিছনে তিনটি ক্যামেরা থাকছে। প্রাইমারি ক্যামেরায় রয়েছে ১৩ মেগাপিক্সেল সেন্সর। সঙ্গে থাকছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য ৮ মেগাপিক্সেল ক্যামেরা দিয়েছে ওপ্পো।

ওপ্পো এ৩৩ তে গোটা দিন ব্যাক-আপের জন্য রয়েছে একটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি। বিশাল এই ব্যাটারি জলদি চার্জ করার জন্যই থাকছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Oppo A33 Launched With Triple Camera Setup: New Affordable Phone In Market

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X