লঞ্চ হল নতুন Oppo Realme 1: 6GB RAM আর 3410 mAh ব্যাটারি

|

ওপ্পো লঞ্চ করলো তাদের নতুন সাবব্র্যান্ড রিয়েলমি। আর আজকেই লঞ্চ হল চীনা স্মার্টফোন কোম্পানির নতুন এই রিয়েলমি সাবব্র্যান্ডের প্রথম স্মার্টফোন রিয়েলমি ১। আজ নয়াদিল্লিতে এক ইভেন্টে লঞ্চ হয়েছে নতুন এই বাজেট ফোন। 128GB স্টোরেজ আর 6GB RAM ভেরিয়েন্টের দাম ১৩,৯৯০ টাঁকা।

লঞ্চ হল নতুন Oppo Realme 1: 6GB RAM আর 3410 mAh ব্যাটারি

 

এছাড়াও 32GB স্টোরেজ আর 3GB RAM ও 64GB স্টোরেজ আর 4GB RAM ভেরিয়েন্টের দাম যথাক্রমে ৮,৯৯০ টাঁকা ও ১০,৯৯০ টাঁকা। ভারতে শুধুমাত্র অ্যামাজনেই পাওয়া যাবে ওপ্পোর নতুন এই সাবব্র্যান্ডের প্রথম ফোনটি। আগামী ২৫ মে থেকে শুরু হবে ফোনের বিক্রি।

স্পেসিফিকেশান

রিয়েলমি ১ এর পিছনে রয়েছে ফাইবার বডি। যার ফিনিশ খানিকটা হিরের মতো দেখতে। নতুন এই ফোনের সামনে রয়েছে ৬ ইঞ্চি FHD+ LCD ডিসপ্লে। ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮:৯। ৪০৩ পিপিয়াই এর এই ডিসপ্লে তে দারুন শার্পনেস পাওয়া যাবে।

ফোনের ভিতরে রয়েছে MediaTek MT6771 প্রসেসার। আগেই জানানো হয়েছে তিনটি স্টোরেজ ও র‍্যাম ভেরিয়েন্টে পাওয়া যাবে নতুন এই ফোনটি। রিয়েলমি ১ এ প্রিলোডেড থাকবে লেটেস্ট অ্যানড্রয়েড ওরিও ৮.১। এছাড়া উপরেই চলবে কোম্পানি নিজস্ব কালারওএস ৫.০। ফোনের ব্যাটারি 3410 mAh।

রিয়েলমি ১ এ রয়েছে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। এই ক্যামেরায় পাওয়া যাবে ডিএসেলার এর মতো বোকে এফেক্ট। এছাড়াও রিয়েলমি ১ এ রয়েছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এছাড়াও নতুন এই ফোনে রয়েছে ফেস আনলকের মতো আধুন সব স্মার্টফোনের ফিচার। যদিও ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকছে না নতুন রিয়েলমি ১ এ।

বিক্রি শুরু হল নোকিয়া ৬ (২০১৮)। কত দাম? কোথায় পাবেন?

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Oppo Realme 1 With up to 6GB RAM, 6.0-inch Full HD Display Launched in India Starting at Rs 8,990

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X