পেটিএম মল গ্যাজেট জোন ২০২০: ইলেকট্রনিক গ্যাজেটের অফারগুলি দেখে নিন

By Gizbot Bureau
|

আমাজন, ফ্লিপকার্টের পর এবার অফারের ডালি নিয়ে হাজির হয়েছে পেটিএম। জনপ্রিয় এই ই-কমার্স প্ল্যাটফর্মের পুজোর আগেই বিভিন্ন গ্যাজেটে মিলবে অবিশ্বাস্য ছাড়। হেডফোন, ব্লুটুথ স্পিকার, মোবাইল অ্যাকসেসারি ও স্টোরেজ ডিভাইসে অবিশ্বাস্য অফার নিয়ে আসছে পেটিএম মল।

অফারে
 

এই অফারে মাত্র ১৯৯ টাকা থেকে হেডফোন পাওয়া যাবে। এছাড়াও মাত্র ৯৯ টাকা থেকে মোবাইল অ্যাকসেসারি দাম শুরু হচ্ছে। ২৯৯ টাকা থেকে মিলবে বিভিন্ন স্টোরেজ ডিভাইস। এক নজরে পেটিএম মল গ্যাজেট জোন ২০২০ সেলের সেরা অফারগুলি দেখে নিন।

১৯৯ টাকা থেকে হেডফোন ও হেডসেট

১৯৯ টাকা থেকে হেডফোন ও হেডসেট

হেডফোন অথবা ইয়ারফোন কেনার পরিকল্প না থাকলে এটাই সেরা সময়। মাত্র ১৯৯ টাকা থেকে হেডফোন ও ইয়ারফোন পাওয়া যাচ্ছে। স্মার্টফোন, ট্যাবলেট, ল্যাপটপ সহ সব ধরনের ডিভাইসে সঙ্গে এই অডিও প্রোডাক্টগুলি ব্যবহার করা যাবে।

ব্লুটুথ স্পিকারে ২৫ শতাংশ ছাড়

ব্লুটুথ স্পিকারে ২৫ শতাংশ ছাড়

সব ব্লুটুথ স্পিকারে এমআরপি-র উপরে ২৫ শতাংশ ছাড় পাওয়া যাচ্ছে। তাই লকডাউনে ব্লুটুথ স্পিকার কেনার পরিকল্পনা থাকলে এই অফার হাতছাড়া করবেন না।

৯৯ টাকা থেকে মোবাইল অ্যাকসেসারি
 

৯৯ টাকা থেকে মোবাইল অ্যাকসেসারি

পেটিএম মল গ্যাজেট জোন ২০২০ সেলে জলের দামে মোবাইল অ্যাকসেসারি পাওয়া যাবে। মাত্র ৯৯ টাকা থেকে স্ক্রিন গার্ড, ফোনের কেস সহ বিভিন্ন অ্যাকসেসারি বিক্রি শুরু হয়েছে। এছাড়াও এই অফারে পাওয়া যাবে পাওয়ার ব্যাঙ্ক, চার্জিং ব্রিক ও বিভিন্ন কেবেল।

২৯৯ টাকা থেকে স্টোরেজ ডিভাইস

২৯৯ টাকা থেকে স্টোরেজ ডিভাইস

পেন ড্রাইভ, মাইক্রো এসডি কার্ড, হার্ড ড্রাইভের মতো স্টোরেজ ডিভাইসে দুর্দান্ত ছাড় পাওয়া যাবে। মাত্র ২৯৯ টাকা থেকে এই প্রোডাক্টগুলির দাম শুরু হচ্ছে। সব বড় ব্র্যান্ডের স্টোরেজ প্রোডাক্টেই ডিসকাউন্ট পাওয়া যাবে।

Most Read Articles
Best Mobiles in India

English summary
Paytm's e-commerce platform Paytm Mall is now running a new sale on gadgets and gizmos called the Paytm Mall Gadget Zone 2020, where users can find exciting offers on electronic gadgets such as headphones, Bluetooth speakers, mobile accessories, and storage devices.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X