আইপিএল দেখার অভিজ্ঞতা বদলে দেবে 'জিও ক্রিকেট প্লে অ্যালং’

By Gizbot Bureau
|

প্রত্যেক বছর এপ্রিলে শুরু হলে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। যদিও এই বছর করোনা আবহে টুর্নামেন্টের ভবিষ্যৎ নিয়ে বড় প্রশ্নচিহ্ন দেখা গিয়েছিল। দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে শুরু হয়েছে বিশ্বের জনপ্রিয়তম টি২০ লিগ। ক্রিকেট মরশুমে সামনে এল 'জিও ক্রিকেট প্লে অ্যালং’। এই অ্যাপ ব্যবহার করে প্রত্যেক বলে নিজের স্কিল দেখিয়ে সঠিক উত্তর দিয়ে পুরস্কার জিতে নেওয়ার সুযোগ থাকছে।

আইপিএল দেখার অভিজ্ঞতা বদলে দেবে 'জিও ক্রিকেট প্লে অ্যালং’

 

এছাড়াও ম্যাচের আগে থাকছে প্রশ্ন, পোল, কুইজ। সঙ্গে ম্যাচ চলাকালীন প্রিয় দলকে নিজের সমর্থন জানাতে পারবেন।

একই অ্যাপ ব্যবহার করে ম্যাচের সময়, স্কোর ও রেজাল্ট দেখে নেওয়া যাবে। প্রত্যেকদিন 'বাম্পার চ্যালেঞ্জ’-এর মাধ্যমে বড় পুরস্কার জিতে নেওয়ার সুযোগ থাকছে। ফলে ক্রিকেটের এই মরশুমে 'জিও ক্রিকেট প্লে অ্যালং’ এর মাধ্যমে ব্যবহার করে বড় অঙ্কের পুরস্কার জিতে নেওয়ার সুযোগ থাকছে।

কীভাবে ব্যবহার করবেন 'জিও ক্রিকেট প্লে অ্যালং’? মাই জিও অ্যাপে জিওএনগেজ বিভাগে গিয়ে 'জিও ক্রিকেট প্লে অ্যালং’ ব্যবহার করা যাবে। প্লে স্টোর ও অ্যাপ স্টোর থেকে অ্যানড্রয়েড ও আইফোন গ্রাহকরা মাই জিও অ্যাপ ডাউনলোড করতে পারবেন। তবে এই গেম খেলার জন্য আপনার জিও কানেকশন থাকা বাধ্যতামূলক নয়। সব নেটওয়ার্কের গ্রাহকরাই 'জিও ক্রিকেট প্লে অ্যালং’ এ অংশ নিতে পারবেন।

আইপিএল উপলক্ষে গ্রাহকদের জন্য চলতি মাসে ৫৯৮ টাকার প্রিপেড প্ল্যান নিয়ে এসেছিল জিও। এই প্ল্যানের সঙ্গে প্রতিদিন বিনামূল্যে ২জিবি ডেটা ব্যবহার করা যাবে। ২জিবি ডেটা শেষ হলে স্পিড কমে ৬৪কেবিপিএস হবে। সঙ্গে থাকছে সব জিও নম্বরে আনলিমিটেড কল ও অন্য নেটওয়ার্কে ভয়েস কলের জন্য ২০০০ মিনিট টকটাইম। এছাড়াও প্রতিদিন ১০০ এসএমএস ব্যবহার করা যাবে। আগেই জানানো হয়েছে ৫৯৮ টাকা রিচার্জ করলে বিনামূল্যে এক বছরের ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এছাড়াও সব জিও অ্যাপ ব্যবহার করা যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Play Jio Cricket And Earn Prize

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X