রাখী বন্ধনে উপহার দিতে পারেন এই ফিটনেস ব্যান্ডগুলি

By Gizbot Brueau
|

সামনেই রাখী বন্ধন উৎসব। এই সময় সকলের মনেই বোনকে কিছু একটা উপহার দেওয়ার ইচ্ছা থাকে। রাখী বন্ধনে উপহার হিসাবে দেখে নিতে পারেন এই ফিটনেস ব্যান্ডগুলি। দাম ২,০০০ টাকার কম।

শাওমি এমআই ব্যান্ড ৩
 

শাওমি এমআই ব্যান্ড ৩

এই তালিকায় শুরুতেই থাকবে শাওমির এমআই ব্যান্ড ৩। এই ডিভাইসট সম্পূর্ণ ওয়াটার রেসিস্ট্যান্ট। থাকছে একটি টাচস্ক্রিন ডিসপ্লে এছাড়াও স্মার্টফোনের সব নোটিফিকেশন ফিটনেস ব্যান্ডে দেখে নেওয়ার সুবিধা থাকছে। শাওমি এমআই ব্যান্ড ৩-এর দাম ১,৯৯৯ টাকা।

ফাস্ট্র্যাক রিফ্লেক্স ২.০

ফাস্ট্র্যাক রিফ্লেক্স ২.০

বোনকে উপহার দিতে পারেন ফাস্ট্র্যাকের এই ফিটনেস ব্যান্ড। অ্যানড্রয়েড ও আইফোনের সঙ্গে কানেক্ট করে এই ফিটনেস ব্যান্ড ব্যবহার করা যাবে। দাম ১,৬৯৫ টাকা।

নয়েজ কালারফিট ২

নয়েজ কালারফিট ২

এটাও বোনকে রাখী বন্ধনে দেওয়ার জন্য এক আদর্শ উপহার। নয়েজ কালারফিটের দাম ১,৯৮৩ টাকা। থাকছে স্টেপ কাউন্ট, হার্ট রেট মনিটর, ক্যালোরি কাউন্টের মতো ফিচার। মেয়েদের মেন্সচুরাল সাইকেল ট্র্যাক করতেও সাহায্য করবে এই ফিটনেস ব্যান্ড।

শাওমি এমআই ব্যান্ড এইচআরএক্স এডিশন
 

শাওমি এমআই ব্যান্ড এইচআরএক্স এডিশন

মাত্র ১,২৯৯ টাকা দামে এই ফিটনেস ব্যান্ডে পাবেন একাধিক ফিটনেস ফিচার। দুর্দান্ত অ্যালগোরিদমের মাধ্যমে এই ফিটনেস ব্যান্ডে আরও ভালো ট্র্যাকিং হবে।

অনর ব্যান্ড ৫আই

অনর ব্যান্ড ৫আই

এই মুহূর্তে ১,৭৯৯ টাকায় পাওয়া যাচ্ছে অনর ব্যান্ড ৫আই। একাধিক রঙে এই ফিটনেস ব্যান্ড আপনার বোনের মন জয় করতে পারে।

অনর ব্যান্ড ৪

অনর ব্যান্ড ৪

একই ব্র্যান্ডের এই ফিটনেস ব্যানেও রয়েছে দুর্দান্ত সব ফিচার। ২,০০০ টাকার কম দামের এই ফিটনেস ব্যান্ডে পাবেন একটি ০.৯৫ ইঞ্চি অ্যামোলেড স্ক্রিন।

লিনোভো এইচএক্স০৬

লিনোভো এইচএক্স০৬

ফিটনেস ব্যান্ডের দুনিয়ায় এই উজ্জ্বল নাম লিনোভো। লিনোভো এইচএক্স০৬ এ রয়েছে ডাইনামিক ও স্ট্যাটিক হার্ট রেট মনিটর সহ বিভিন্ন আকর্ষণীয় ফিচার।

Most Read Articles
Best Mobiles in India

English summary
Raksha Bandhan is one of the popular festivals celebrated across India and is right around the corner. One might be thinking of gifting ideas for their sister for the festivities.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X