এয়ারটেল, ভোডাফোনের পথে হেঁটেই প্রিপেড প্ল্যানের দাম বাড়াল জিও

By Gizbot Bureau
|

সম্প্রতি প্রিপেড প্ল্যানের দাম বাড়িয়েছিল এয়ারটেল ও ভোডাফোন আইডিয়া। এবার সেই পথে হেঁটেই প্রিপেড প্ল্যানের দাম বাড়ানোর ঘোষণা করল রিলায়েন্স জিও। কোম্পানির প্রিপেড প্ল্যানের দাম ২০ শতাংশ পর্যন্ত বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ১ ডিসেম্বর থেকে নতুন দাম প্রযোজ্য হবে।

 
এয়ারটেল, ভোডাফোনের পথে হেঁটেই প্রিপেড প্ল্যানের দাম বাড়াল জিও

২৮ নভেম্বর জিও জানিয়েছে, “একটি টেকসই টেলিকম শিল্পকে আরও শক্তিশালী করার প্রতিশ্রুতির সাথে সামঞ্জস্য রেখে, জিও আজ (২৮ নভেম্বর) তার নতুন আনলিমিটেড প্ল্যান ঘোষণা করেছে। প্রতিযোগীদের তুলনায় এই প্ল্যানগুলিতে বেশি ভ্যালু পাবেন গ্রাহকরা।বিশ্বের সবথেকে কম দামে সেরা পরিষেবা গ্রাহকের কাছে পৌঁছে দিতে প্রতিজ্ঞাবদ্ধ জিও। এর ফলে সবথেকে বেশি লাভবান হবেন জিও গ্রাহকরা।”

কম দামে ডেটা দিয়ে ভারতের টেলিকম দুনিয়ায় বিপ্লব এনেছিল জিও। কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে ১ ডিসেম্বর থেকে নতুন প্ল্যান কার্যকর হবে। সব অনলাইন অ্যাপ ও অফলাইন স্টোর থেকে নতুন দাম প্রযোজ্য হবে।

১৫৫ টাকা রিচার্জে ২জিবি ডেটা ব্যবহার করতে পারবেন জিও গ্রাহকরা। এই প্ল্যানের সঙ্গে পাওয়া যাবে আনলিমিটেড কল ও ৩০০ এসএমএস। এয়ারটেল ও ভোডাফোন আইডিয়া গ্রাহকদের একই সুবিধা পেতে ১৭৯ টাকা খরচ করতে হবে।এছাড়াও ২৩৯ টাকা প্ল্যানে প্রতিদিন ১.৫জিবি ডেটা দেবে জিও। এয়ারটেল ও ভোডাফোন আইডিয়া নেটওয়ার্কে একই প্ল্যানের দাম ২৯৯ টাকা।

নভেম্বরেই প্রিপেড প্ল্যানের দাম ২০-২৫ শতাংশ বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছিল এয়ারটেল ও ভোডাফোন আইডিয়া। দাম বাড়ানোর পরে এয়ারটেল জানিয়েছিল গ্রাহক প্রতি মাসিক আয় বাড়ানোর উদ্দেশ্যেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ২৬ নভেম্বর থেকে এয়ারটেল ও ভোডাফোন আইডিয়া নেটওয়ার্কে নতুন ট্যারিফ প্রযোজ্য হয়েছে।

দাম বাড়ার পরে ১২৯ টাকা থেকে বেড়ে জিও আনলিমিটেড প্ল্যানের ন্যূনতম খরচ বেড়ে হয়েছে ১৫৫ টাকা।

Best Mobiles in India

Read more about:
English summary
Reliance Jio Prepaid Plan Tariff Hike From December 1: See New Price And Best Offers For You.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X