১,৫০০ টাকা পর্যন্ত সস্তা হল এই ছয়টি স্যামসাং স্মার্টফোন

By Gizbot Bureau
|

সম্প্রতি ভারতে একগুচ্ছ স্মার্টফোনের দাম কমিয়েছে স্যামসাং। স্যামসাং গ্যালাক্সি এ৭১, গ্যালাক্সি এ৫১, গ্যালাক্সি এ৩১, গ্যালাক্সি এ২১এস, গ্যালাক্সি এম০১এস ও গ্যালাক্সি এম০১ কোর ফোনের দাম কমেছে। ১,৫০০ টাকা পর্যন্ত সস্তা হয়েছে এই স্মার্টফোনগুলি। ইতিমধ্যেই নতুন দামে কোম্পানির ওয়েবসাইট থেকে এই ফোনগুলি বিক্রি শুরু হয়েছে। ৫০০ টাকা সস্তা হয়েছে গ্যালাক্সি এ৭১। অন্যদিকে গ্যালাক্সি এ৫১ এর দাম ১৫০০ টাকা কমেছে।

১,৫০০ টাকা পর্যন্ত সস্তা হল এই ছয়টি স্যামসাং স্মার্টফোন

 

২৯,৯৯৯ টাকার পরিবর্তে ২৯,৪৯৯ টাকায় বিক্রি হচ্ছে গ্যালাক্সি এ৭১। ৮জিবি র‍্যাম + ১২৮জিবি স্টোরেজে Samsung.com ওয়েবসাইটে এই ফোন কেনা যাবে। চারটি রঙে পাওয়া যাবে গ্যালাক্সি এ৭১।

অন্যদিকে ১,৫০০ টাকা পর্যন্ত সস্তা হয়েছে স্যামসাং গ্যালাক্সি এ৫১। এই ফোনের ৬জিবি র‍্যাম ভেরিয়েন্টের দাম ১,০০০ টাকা কমে ২২,৯৯৯ টাকা হয়েছে। অন্যদিকে ৮জিবি র‍্যাম ভেরিয়েন্টের ১,৫০০ টাকা কমে হয়েছে ২৪,৪৯৯ টাকা। Samsung.com ও অন্যান্য জনপ্রিয় অনলাইন পোর্টালে ইতিমধ্যেই নতুন দামে এই ফোন বিক্রি শুরু করেছে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি।

এছাড়াও ৬জিবি র‍্যাম + ১২৮জিবি স্টোরেজে স্যামসাং গ্যালাক্সি এ৩১ কিনতে খরচ হবে ১৯,৯৯৯ টাকা। অর্থাৎ ১,০০০ টাকা সস্তা হয়েছে এই স্মার্টফোন। আইসিআইসিআই ব্যাঙ্ক ক্রেডিট কার্ড গ্রাহকরা এই ফোনে অতিরিক্ত ১,০০০ টাকা ছাড় পাবেন। সঙ্গে থাকছে নো কস্ট ইএমআই-এর সুযোগ।

এছাড়াও সস্তা হয়েছে গ্যালাক্সি এ২১এস। ৪জিবি র‍্যাম ভেরিয়েন্টে এই ফোনের দাম কমে হয়েছে ১৪,৯৯৯ টাকা। অন্যদিকে ৬জিবি র‍্যাম ভেরিয়েন্টে গ্যালাক্সি এ২১এস-এর দাম কমে হয়েছে ১৬,৪৯৯ টাকা।

এছাড়াও গ্যালাক্সি এম সিরিজের দুটি ফোনের দাম কমিয়েছে স্যামসাং। এই ফোনগুলি হল গ্যালাক্সি এম০১এস ও গ্যালাক্সি এম০১ কোর। ৫০০ টাকা সস্তা হয়ে গ্যালাক্সি এম০১এস কিনতে ৯,৪৯৯ টাকা খরচ হবে। অন্যদিকে ১জিবি র‍্যাম ভেরিয়েন্টে গ্যালাক্সি এম০১ কোর এর দাম ৪,৯৯৯ টাকা। ২জিবি র‍্যাম ভেরিয়েন্টে এই ফোন কেনার খরচ কমে হয়েছে ৫,৯৯৯ টাকা। Samsung.com ও অন্যান্য জনপ্রিয় অনলাইন পোর্টালে ইতিমধ্যেই নতুন দামে এই সব ফোন বিক্রি শুরু করেছে স্যামসাং।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Samsung Galaxy A, Galaxy M Smartphones Price Revised In India: Check New Price.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X