ভারতে দামি হচ্ছে শাওমির এই স্মার্ট টিভিগুলি

By Gizbot Bureau
|

ভারতের স্মার্টটিভির বাজারে এক নম্বর স্থানে রয়েছে শাওমি। কম দামে দারুণ ফিচারের জন্য চিনা কোম্পানির টিভি বিগত কয়েক বছরে ভারতের গ্রাহকদের মন ছুঁইয়েছে। সম্প্রতি গোটা দেশে মোট ৫০ লক্ষ টিভি বিক্রি করেছিল বেজিংয়ের কোম্পানিটি। এই ঘোষণার কয়েক সপ্তাহের মধ্যেই ভারতে স্মার্টটিভির দাম বাড়াল শাওমি।

 

ভারতে দামি হচ্ছে শাওমির এই স্মার্ট টিভিগুলি


সম্প্রতি ভারতের বাজারে দামি হয়েছে একাধিক শাওমি স্মার্টটিভি। শাওমি এমআই টিভি ৪এ, এমআই টিভি ৪এ প্রো ও হরাইজন এডিশনের দাম বেড়েছে। ৩২ ইঞ্চি ও ৪০ ইঞ্চি মডেলের এই টিভিগুলোর দাম ৫০০ টাকা থেকে ১০০০ টাকা পর্যন্ত বেড়েছে। ৯১ টি মোবাইলের একটি প্রতিবেদন অনুযায়ী, দেশে এমআই টিভি 4এ (৪০ ইঞ্চি), এমআই টিভি 4এ প্রো (৩২ইঞ্চি), এমআই টিভি হরাইজন এডিশন (৩২ ও ৪৩ ইঞ্চি) সিরিজের দাম বাড়ানো হয়েছে। জানা গিয়েছে ১ ডিসেম্বর থেকে অনলাইন ও অফলাইন স্টোরে নতুন দামে এই টিভি বিক্রি শুরু হয়েছে।

৩২ ইঞ্চি ও ৪০ ইঞ্চি মডেলের দাম বৃদ্ধির খবর সামনে এলেও ৪৩ ইঞ্চি টিভির দাম বাড়ার খবর প্রকাশ্যে আসেনি। ইতিমধ্যেই এমআই ডট কম ওয়েবসাইটে ৩২ ইঞ্চি ও ৪৩ ইঞ্চি টিভিগুলি নতুন দামে বিক্রি শুরু হয়েছে।

দাম বাড়ানোর সঙ্গেই এমআই স্মার্ট টিভিতে নো কস্ট ইএমআইএর সুবিধা নিয়ে এসেছে শাওমি। এছাড়াও ৩৯৯ টাকা থেকে এই সব টিভিতে মিলবে এক্সটেনডেড ওয়্যারিন্টি।

কোম্পানির তরফ থেকে ৩২ ইঞ্চি ও ৪০ ইঞ্চি মডেলের দাম বৃদ্ধির কোন কারণ জানানো হয়নি। তবে টাকার তুলনায় ডলারের দাম বৃদ্ধির কারণেই এই দাম বৃদ্ধি বলে মনে করে হচ্ছে। যদিও এখনই ৪৩ ইঞ্চি, ৫৫ ইঞ্চি ৬৫ ইঞ্চি ডিসপ্লের টিভির দাম বাড়ানোর ঘোষণা করেনি শাওমি।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Xiaomi is a market leader in the Indian smart TV segment, thanks to its affordable models that have captured the price conscious buyers. Recently, the company announced that it reached a milestone of selling 5 million smart TVs in the country.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X