বিনামূল্যে দুই মাস টিভি দেখার সুযোগ করে দিল টাটা স্কাই

By Gizbot Bureau
|

টাটা স্কাই ক্যাশব্যাক অফারে গ্রাহকদের অতিরিক্ত সুবিধা দিতে শুরু করেছিল ডিটিএইচ কোম্পানিটি। এবার এক বছরের রিচার্জ করলে দুই মাস বিনামূল্যে পরিষেবা দিচ্ছে টাটা স্কাই। যদিও শুধুমাত্র সিটিব্যাঙ্ক ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে এই সুবিধা পাওয়া যাবে। ক্যাশব্যাক অফার সব গ্রাহকের জন্য লঞ্চ হলেও শুধুমাত্র সিটি ব্যাঙ্ক ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা নতুন অফারের সুবিধা পাবেন।

 

বিনামূল্যে দুই মাস টিভি দেখার সুযোগ করে দিল টাটা স্কাই


শুধুমাত্র টাটা স্কাই মোবাইল অ্যাপ ও ওয়েবসাইট থেকে রিচার্জ করলেই এই সুবিধা পাওয়া যাবে। রিচার্জের সাত দিনের মধ্যে গ্রাহকের অ্যাকাউন্টে ক্যাশব্যাক পৌঁছবে। এটাই এই মুহূর্তে ডিটিএইচ দুনিয়ায় অন্যতম জনপ্রিয় লম্বা ভ্যালিডিটির প্ল্যান।

২০১৯ সালে ক্যাশব্যাক অফার নিয়ে এসেছিল টাটা স্কাই। এই অফারে লম্বা ভ্যালিডিটির রিচার্জে এক মাস অতিরিক্ত বৈধতা পাওয়া যায়। এবার সিটি ব্যাঙ্কের সঙ্গে হাত মিলিয়ে দুই মাস অতিরিক্ত পরিষেবা দিতে শুরু করল দেশের এক নম্বর ডিটিএইচ কোম্পানি। এই অফারে সিটি ব্যাঙ্ক ক্রেডিট কার্ড অথবা ডেবিট কার্ড ব্যবহার করে টাটা স্কাই অফিশিয়াল অ্যাপ অথবা ওয়েবসাইট থেকে ১২ মাসের রিচার্জের সঙ্গে দুই মাস অতিরিক্ত বৈধতা পাওয়া যাবে।

রিচার্জের সাত দিনের মধ্যে গ্রাহকের অ্যাকাউন্টে ক্যাশব্যাকের রাশি পৌঁছে যাবে। কোম্পানি জানিয়েছে রিচার্জের ৪৮ ঘণ্টার মধ্যে এক মাসের ক্যাশব্যাক গ্রাহকের অ্যাকাউন্টে পৌঁছবে। ৩০ জুনের আগে রিচার্জ করলে এই সুবিধা পাওয়া যাবে।

১২ মাসের রিচার্জের রাশি জানা না থাকলে ২০০ টাকা রিচার্জ করলেই আসল রাশি জানিয়ে দেবে টাটা স্কাই। এর পরে আসল রাশি বসিয়ে টাটা স্কাই মোবাইল অ্যাপ অথবা ওয়েবসাইট থেকে সিটি ব্যাঙ্ক ক্রেডিট অথবা ডেবিট কার্ড ব্যবহার করে রিচার্জ করতে হবে।

ইতিমধ্যেই লম্বা ভ্যালিডিটির প্ল্যান চালু থাকলে এই অফারের সুবিধা পাওয়া যাবে না।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Tata Sky users with a Citibank credit or debit card can now get two months of extra service.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X