জিও ফাইবারের এই প্ল্যানগুলিতে মিলবে অতিরিক্ত ভ্যালিডিটি

By Gizbot Bureau
|

৬মাস ও এক বছরের প্ল্যানে অতিরিক্ত ভ্যালিডিটি দিচ্ছে জিও। প্ল্যানের সঙ্গে অতিরিক্ত ১৫ ও ৩০ দিনের ভ্যালিডিটি দিচ্ছে রিলায়েন্স। যদিও শুধুমাত্র ৬ মাস ও এক বছরের রিচার্জ একসঙ্গে করলেই এই সুবিধা মিলবে। এক নজরে প্ল্যানগুলি দেখে নিন।

 
জিও ফাইবারের এই প্ল্যানগুলিতে মিলবে অতিরিক্ত ভ্যালিডিটি

২,৩৯৪ টাকা প্ল্যান: এই প্ল্যানে আগে ১৮০ দিন ভ্যালিডিটি পাওয়া যেত। এখন ১৯৫ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। ৩০ এমবিপিএস স্পিডে এই প্ল্যানে আনলিমিটেড ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে থাকছে আনলিমিটেড কলিং।

৪,১৯৪ টাকা প্ল্যান: এই প্ল্যানে আগে ১৮০ দিন ভ্যালিডিটি পাওয়া যেত। এখন ১৯৫ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। ১০০ এমবিপিএস স্পিডে এই প্ল্যানে আনলিমিটেড ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে থাকছে আনলিমিটেড কলিং।

৫,৯৯৪ টাকা প্ল্যান: এই প্ল্যানে আগে ১৮০ দিন ভ্যালিডিটি পাওয়া যেত। এখন ১৯৫ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। ১৫০ এমবিপিএস স্পিডে এই প্ল্যানে আনলিমিটেড ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে থাকছে আনলিমিটেড কলিং। এছাড়াও ১৪টি ওটিটি সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে।

৮,৯৯৪ টাকা প্ল্যান: এই প্ল্যানে আগে ১৮০ দিন ভ্যালিডিটি পাওয়া যেত। এখন ১৯৫ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। ৩০০ এমবিপিএস স্পিডে এই প্ল্যানে আনলিমিটেড ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে থাকছে আনলিমিটেড কলিং। সঙ্গে থাকছে বিনামূল্যে ওটিটি সাবস্ক্রিপশন।

১৪,৯৯৪ টাকা প্ল্যান: এই প্ল্যানে আগে ১৮০ দিন ভ্যালিডিটি পাওয়া যেত। এখন ১৯৫ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। ৫০০ এমবিপিএস স্পিডে এই প্ল্যানে আনলিমিটেড ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে থাকছে আনলিমিটেড কলিং। সঙ্গে থাকছে ওটিটি সাবস্ক্রিপশন।

২৩,৯৯৪ টাকা প্ল্যান: এই প্ল্যানে আগে ১৮০ দিন ভ্যালিডিটি পাওয়া যেত। এখন ১৯৫ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। ১ জিবিপিএস স্পিডে এই প্ল্যানে আনলিমিটেড ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে থাকছে আনলিমিটেড কলিং। সঙ্গে থাকছে ওটিটি সাবস্ক্রিপশন।

৫০,৯৯৪ টাকা প্ল্যান: এই প্ল্যানে আগে ১৮০ দিন ভ্যালিডিটি পাওয়া যেত। এখন ১৯৫ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। ১ জিবিপিএস স্পিডে এই প্ল্যানে ৬৬০০জিবি ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে থাকছে আনলিমিটেড কলিং। সঙ্গে থাকছে ওটিটি সাবস্ক্রিপশন।

 

৪,৭৮৮ টাকা প্ল্যান: এই প্ল্যানে আগে ৩৬০ দিন ভ্যালিডিটি পাওয়া যেত। এখন ৩৯০ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। ৩০ এমবিপিএস স্পিডে এই প্ল্যানে আনলিমিটেড ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে থাকছে আনলিমিটেড কলিং।

৮,৩৮৮ টাকা প্ল্যান: এই প্ল্যানে আগে ৩৬০ দিন ভ্যালিডিটি পাওয়া যেত। এখন ৩৯০ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। ১০০ এমবিপিএস স্পিডে এই প্ল্যানে আনলিমিটেড ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে থাকছে আনলিমিটেড কলিং।

১১,৯৮৮ টাকা প্ল্যান: এই প্ল্যানে আগে ৩৬০ দিন ভ্যালিডিটি পাওয়া যেত। এখন ৩৯০ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। ১৫০ এমবিপিএস স্পিডে এই প্ল্যানে আনলিমিটেড ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে থাকছে আনলিমিটেড কলিং।

১৭,৯৮৮ টাকা প্ল্যান: এই প্ল্যানে আগে ৩৬০ দিন ভ্যালিডিটি পাওয়া যেত। এখন ৩৯০ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। ৩০০ এমবিপিএস স্পিডে এই প্ল্যানে আনলিমিটেড ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে থাকছে আনলিমিটেড কলিং। সঙ্গে থাকছে ওটিটি সাবস্ক্রিপশন।

২৯,৯৮৮ টাকা প্ল্যান: এই প্ল্যানে আগে ৩৬০ দিন ভ্যালিডিটি পাওয়া যেত। এখন ৩৯০ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। ৫০০ এমবিপিএস স্পিডে এই প্ল্যানে আনলিমিটেড ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে থাকছে আনলিমিটেড কলিং। সঙ্গে থাকছে ওটিটি সাবস্ক্রিপশন।

৪৭,৯৮৮ টাকা প্ল্যান: এই প্ল্যানে আগে ৩৬০ দিন ভ্যালিডিটি পাওয়া যেত। এখন ৩৯০ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। ১ জিবিপিএস স্পিডে এই প্ল্যানে আনলিমিটেড ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে থাকছে আনলিমিটেড কলিং। সঙ্গে থাকছে ওটিটি সাবস্ক্রিপশন।

১,০১,৯৮৮ টাকা প্ল্যান: এই প্ল্যানে আগে ৩৬০ দিন ভ্যালিডিটি পাওয়া যেত। এখন ৩৯০ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। ১ জিবিপিএস স্পিডে এই প্ল্যানে ৬৬০০জিবি ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে থাকছে আনলিমিটেড কলিং। সঙ্গে থাকছে ওটিটি সাবস্ক্রিপশন।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
These 14 Reliance JioFiber Broadband Plans Get Extra Validity

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X