পুজোর আগেই ধামাকা সেল নিয়ে এল শাওমি; সস্তা হয়েছে একাধিক জনপ্রিয় স্মার্টফোন

By Gizbot Bureau
|

শুরু হয়েছে 'দিওয়ালি উইথ এমআই’ সেল। ফ্লিপকার্ট ও আমাজনের সঙ্গে টেক্কা দিতে ২১ অক্টোবর পর্যন্ত এই সেলের ঘোষণা করেছে চিনের কোম্পানিটি। শুধুমাত্র mi.com থেকে এই সেলে কেনাকাটা করা যাবে। এছাড়াও অ্যাক্সিস ব্যাঙ্ক ও ব্যাঙ্ক অফ বরোদা গ্রাহকরা ডিসকাউন্ট ও ক্যাশ-ব্যাক পাবেন। এছাড়াও ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য থাকছে ১০০০ টাকা পর্যন্ত ক্যাশ-ব্যাক ও সহজ মাসিক কিস্তিতে কেনাকাটার সুযোগ।

পুজোর আগেই ধামাকা সেল নিয়ে এল শাওমি; সস্তা হয়েছে একাধিক জনপ্রিয়

 

স্মার্টফোনের অফারেই সেলে এমআই ১০ কিনলে ৫,০০০ টাকা ছাড় মিলবে। ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজে এই ফোনের দাম শুরু হচ্ছে ৪৪,৯৯৯ টাকা থেকে।

এছাড়াও রেডমি নোট ৯ প্রো কিনলে মিলবে ১,৫০০ টাকা ছাড়। ৪জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজে এই ফোনের দাম শুরু হচ্ছে ১৪,৪৯৯ টাকা থেকে। Mi.com ছাড়াও Amazon.in থেকে এই ফোন পাওয়া যাবে।

রেডমি নোট ৯ প্রো ম্যাক্সে মিলবে ১,০০০ টাকা ছাড়। ৬জিবি র‍্যাম ও ৬৪জিবি স্টোরেজে এই ফোন কেনার খরচ কমে হয়েছে ১৫,৯৯৯ টাকা। Mi.com ছাড়াও Amazon.in থেকে এই ফোন পাওয়া যাবে। এছাড়াও ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি স্টোরেজে রেডমি নোট ৯ কিনতে ১০,৯৯৯ টাকা খরচ হবে।

এছাড়াও সস্তা হয়েছে গত বছরের রেডমি নোট ৮। ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি স্টোরেজে এই ফোন কিনতে ১১,৪৯৯ টাকা খরচ হবে। একই সঙ্গে ৭,২৯৯ টাকা থেকে পাওয়া যাচ্ছে রেডমি ৮এ ডুয়াল।

অন্যান্য প্রোডাক্টের অফার

স্মার্টফোন ছাড়াও এই সেলে মাত্র ১,৮৯৯ টাকা থেকে এমআই ব্যান্ড ৪ পাওয়া যাচ্ছে। এছাড়াও সস্তা হয়েছে এমআই স্মার্ট ওয়াটার পিউরিফায়ার, এমআই টিভি স্টিক ও এমআই বক্স ৪কে। এছাড়াও চলতি সেলে এমআই টিভি, এমআই এয়ার পিউরিফায়ার, এমআই সিকিউরিটি ক্যামেরায় বিশেষ ছাড় পাওয়া যাবে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Xiaomi Diwali With Mi Sale Starts Today: Discount Offer On Mi 10, Redmi Note 9 Pro, More

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X