চলতি সপ্তাহে ইলেকট্রনিক প্রোডাক্টে ধামাকা সেল নিয়ে আসছে ফ্লিপকার্ট

By Gizbot Bureau
|

আরও একটা বিশাল সেল নিয়ে আসছে ফ্লিপকার্ট। ১৯ মার্চ বিভিন্ন স্মার্টফোন, ল্যাপটপ, স্মার্ট হোম ডিভাইস, স্মার্ট টিভিতে এই অফার চলবে। ২২ মার্চ পর্যন্ত এই সেল চলবে। এই সেলে এসবিআই কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় মিলবে।

মোবাইল ও ট্যাবলেটে অফার
 

মোবাইল ও ট্যাবলেটে অফার

নতুন স্মার্টফোন ও ট্যাবলেট কেনার অন্যতম সেরা সুযোগ করে দিচ্ছে ফ্লিপকার্ট। ২১,৯৯৯ টাকায় পাওয়া যাবে গ্যালাক্সি এস৯। ৮,৪৯৯ টাকায় পাওয়া যাবে রেডমি নোট ৭ প্রো। এছাড়াও সব জনপ্রিয় ব্র্যান্ডের স্মার্টফোন সস্তা হবে।

ফ্যাশন প্রোডাক্টের সেরা অফার

ফ্যাশন প্রোডাক্টের সেরা অফার

জামাকাপড় কেনার পরিকল্পনা থাকলেও এই সেলে হতাশ হবেন না। ১৯ মার্চ থেকে বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোনে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় মিলবে। কয়েকটি বিভাগে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় দেবে ফ্লিপকার্ট।

খেলনা ও বিউটি প্রোডাক্টে বিশেষ ছাড়

খেলনা ও বিউটি প্রোডাক্টে বিশেষ ছাড়

শুধুমাত্র বড়দের জন্য নয়, শিশুদের জন্যেও এই সেলে বিশেষ ছাড় থাকছে। ৯৯ টাকা তেকে শিশুদের খেলনা ও বিউটি প্রোডাক্টে কেনা যাবে।

আসবাবের সেরা অফার
 

আসবাবের সেরা অফার

এই সেলে কম দামে আসবাব কেনা যাবে। মাত্র ২০ শতাংশ দামে এই প্রোডাক্ট বিক্রি করবে ফ্লিপকার্ট। ৭,৪৯০ টাকা থেকে খাট কেনা যাবে। মাত্র ৫৯ টাকা থেকে ঘর সাজানোর জিনিস বিক্রি হবে। থাকছে ৫০ লক্ষের বেশি স্টাইল।

ফ্লিপকার্ট ব্র্যান্ডের প্রোডাক্টে ৮০ শতাংশ ছাড়

ফ্লিপকার্ট ব্র্যান্ডের প্রোডাক্টে ৮০ শতাংশ ছাড়

এই সেলে ফ্লিপকার্ট ব্র্যান্ডের প্রোডাক্ট কেনার কথা ভাবছে। ৮০ শতাংশ পর্যন্ত ছাড় পেতে পারেন। ফলে আগের থেকেও আকর্ষণীয় হয়ে উঠতে পারে এই প্রোডাক্টগুলি। ফ্লিপকার্ট ব্র্যান্ডের বিভিন্ন প্রোডাক্টে বিনামূল্যে ডেলিভারি ও ইন্সটলেশনের সুবিধা পাওয়া যাবে।

Most Read Articles
Best Mobiles in India

English summary
Flipkart is back with yet another sale called the Flipkart Big Shopping Days 2020, where, the company will be offering irresistible deals on electronics, fashion, and home appliances from March 19 for products from various brands.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X