ল্যাপটপে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট

By Gizbot Bureau
|

৩১ মে পর্যন্ত গোটা দেশে লকডাউন চলবে। এই পরিস্থিতিতে বাড়ি বসে কাজ করতে সবার আগে একটা ল্যাপটপ প্রয়োজন। তাই বিভিন্ন ল্যাপটপে দুর্দান্ত ছাড় দিচ্ছে জনপ্রিয় ই-কমার্স কোম্পানি ফ্লিপকার্ট। এর ফলে লকডাউনের মধ্যে সোশ্যাল ডিসটেন্সিং মেনে বাড়ি থেকে কাজ করা যাবে। কনটেনমেন্ট জোন ছাড়া প্রায় গোটা দেশেই ই-কমার্স পরিষেবা শুরু হয়েছে। ল্যাপটপের সেরা ডিলগুলি দেখে নিন।

লিনোভো আইডিয়াপ্যাড ১৩০ কোর আই৩
 

লিনোভো আইডিয়াপ্যাড ১৩০ কোর আই৩

লিনোভো আইডিয়াপ্যাড ১৩০ কোর আই৩-তে ২০ শতাংশ ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট।এই ল্যাপটপে রয়েছে ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৪জিবি র‍্যাম ও ১টিবি হার্ড ড্রাইভ।

এইচপি ১৪কিউ কোর আই৫

এইচপি ১৪কিউ কোর আই৫

এইচপি ১৪কিউ কোর আই৫ ল্যাপটপে থাকছে উইন্ডোজ ১০, ১টিবি হার্ড ড্রাইভ, ৮জিবি র‍্যাম, ও একাধিক আকর্ষণীয় ফিচার। হালকা পাতলা এই ল্যাপটপে ১১ শতাংশ ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট।

এসার নাইট্রো ৫ রাইজেন ৫

এসার নাইট্রো ৫ রাইজেন ৫

এই ল্যাপটপে রয়েছে রাইজেন ৫ ২৫০০ ইউ প্রসেসর। সঙ্গে রয়েছে উইন্ডোজ ১০, ৪ সেল ব্যাটারি ৮জিবি র‍্যাম ও ১টিবি হার্ড ড্রাইভ। ফ্লিপকার্টে এই ল্যাপটপে ৩২ শতাংশ ছাড় পাওয়া যাচ্ছে।

এইচপি প্যাভিলিয়ন এক্স৩৬০ কোর আই৩
 

এইচপি প্যাভিলিয়ন এক্স৩৬০ কোর আই৩

এই ল্যাপটপে রয়েছে ১৪ ইঞ্চি টাচস্ক্রিন ডিসপ্লে, ৪জিবি র‍্যাম ও ২৫৬জিবি এসএসডি। হাল্কা পাতলা এই টু ইন ওয়ান ল্যাপটপে ৫ শতাংশ ছাড় দিচ্ছে জনপ্রিয় কোম্পানিটি।

অ্যাপেল ম্যাকবুক এয়ার কোর আই৫

অ্যাপেল ম্যাকবুক এয়ার কোর আই৫

অ্যাপেল ম্যাকবুক এয়ার কোর আই৫ এ ২২ শতাংশ ছাড় পাওয়া যাচ্ছে। এই ল্যাপটপে রয়েছে ১৩.৩ ইঞ্চি ডিসপ্লে। সঙ্গে রয়েছে ৮জিবি র‍্যাম, ১২৮জিবি স্টোরেজ ও ম্যাক অপারেটিং সিস্টেম।

ডেল ১৪ ৩০০০ কোর আই৩

ডেল ১৪ ৩০০০ কোর আই৩

ডেল ১৪ ৩০০০ কোর আই৩ তে ১৩ শতাংশ ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট। এই ল্যাপটপে রয়েছে ৪জিবি র‍্যাম, ১টিবি হার্ড ড্রাইভ, উইন্ডোজ ১০ ও ৪ সেল ব্যাটারি।

লিনোভো আইডিয়াপ্যাড এস১২৫ এপিইউ ডুয়াল কোর এ৬

লিনোভো আইডিয়াপ্যাড এস১২৫ এপিইউ ডুয়াল কোর এ৬

এই ল্যাপটপে রয়েছে ৪জিবি র‍্যাম ১টিবি হার্ড ড্রাইভ এএমডি প্রসেসর। উইন্ডোজ ১০ সহ এই ল্যাপটপে ১৪ শতাংশ ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট।

এসুস ভিভোবুক গেমিং কোর আই৫

এসুস ভিভোবুক গেমিং কোর আই৫

এই ল্যাপটপে ৩১ শতাংশ ছাড় পাওয়া যাচ্ছে। রয়েছে ১৫.৬ ইঞ্চি ডিসপ্লে ৪জিবি র‍্যাম ৫১২জিবি এসএসডি ও উইন্ডোজ ১০।

Most Read Articles
Best Mobiles in India

English summary
If you are looking forward to upgrade to a new laptop, then you can head on to Flipkart as the e-commerce portal is offering attractive discounts. Here, we have listed the offers on bestselling laptops on Flipkart that you can avail. Take a look at the same and get up to 40% discount on your favorite laptop.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X