এই সপ্তাহে বাজারে আসবে Mi Band 3

|

মে মাসে কোম্পানির নতুন ফিটনেস ব্যান্ড Mi Band 3 লঞ্চকরেছিল শাওমি। আপাতত শুধুমাত্র চিনে এই ফিটনেস ব্যান্ড কিনতে পাওয়া যায়। ভারতে ইতিমধ্যেই বেশ জনপ্রিয় এই সিরিজের Mi Band 2, Mi Band 2 HRX এডিশান ফিটনেস ব্যান্ডগুলি। এই সপ্তাহেই বাজারে আসতে চলেছে লেটেস্ট Mi Band 3। শুধুমাত্র অ্যামাজন থেকেই কেনা যাবে এই ফিটনেস ব্যান্ড।

এই সপ্তাহে বাজারে আসবে Mi Band 3

 

২৭ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হবে Mi Band 3। ইতিমধ্যেই অ্যামাজন লিস্টিং এ দেখা গিয়েছে Mi Band 3। যদিও এই লিস্টিং এ কোথাও Mi Band 3 এর নাম উল্লেখ করা হয়নি। আগের থেকে অনেক সুক্ষ্মভাবে আপনার ফিটনেস ডাটা ট্রাক করতে পারবে Mi Band 3।

Mi Band 3 তে রয়েছে আগের থেকে বড় ডিসপ্লে। এই ফিটনেস ব্যান্ডে রয়েছে একটি ব্যান্ডে রয়েছে একটি ০.৭৮ ইঞ্চি OLED ডিসপ্লে। এবারগোটাডিসপ্লের উপরেই টাচকাজ করবে। যদিও Mi Band 3 লিস্টিং এ এই ডিভাইসের দাম জানায়নি অ্যামাজন।

সাধারনত অবিশ্বাস্য কম দামে প্রোডাক্ট লঞ্চ করে টেক দুনিয়াকে চমকে দেওয়ার জন্য জান করেছে শাওমি। চিনে Mi Band 3 এর দাম ১৬৯ ইউয়ান। তাই আশা করা হচ্ছে ভারতে ২,৫০০ টাকার কম দামে লঞ্চ হবে এই ফিটনেস ব্যান্ড। এছাড়াও NFC কানেক্টিভিটি সহ একটি Mi Band 3 লঞ্চ করেছে শাওমি। চিনে এই ডিভাইসের দাম ১৯৯ ইউয়ান (প্রায় ২১০০ টাকা)।

প্রসঙ্গত এই বছর মে মাসে চিনে Mi 8 ফোনের সাথে Mi Band 3 লঞ্চ করেছিল শাওমি। এতোদিন শুধুমাত্র চিনের দাজারে এই ফিটনেসব্যান্ড কেনা গেলেও তা চিনের বাইরেবিক্রি হয়নি। এইপ্রথম চিনের বাইরে বিক্রি হতে চলেছে কোম্পানির লেটেস্ট স্মার্টব্যান্ড Mi Band 3।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
While this launch is set to take place on September 27, the teaser page for Mi Band 3 is already online on Amazon India

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X