স্বাধীনতা দিবস উপলক্ষে স্মার্টফোন সহ বিভিন্ন প্রোডাক্টে ধামাকা সেল নিয়ে হাজির স্যামসাং

By Gizbot Bureau
|

স্বাধীনতা দিবসের আর মাত্র কয়েক দিন বাকি। ইতিমধ্যেই বিভিন্ন কোম্পানি ও ই-কমার্স ওয়েবসাইটগুলি স্বাধীনতা দিবস উপলক্ষে বিভিন্ন প্রোডাক্টে বিশাল ছাড় নিয়ে হাজির হয়েছে। ইতিমধ্যেই আমাজন, ফ্লিপকার্টের মতো জনপ্রিয় ওয়েবসাইটে শুরু হয়েছে সেল। এবার কোম্পানির বিভিন্ন প্রোডাক্টে আকর্ষণীয় ছাড় ঘোষণা করল স্যামসাং। ৫-১০ অগাস্ট এই সেল চলবে।

 
স্বাধীনতা দিবস উপলক্ষে স্মার্টফোন সহ বিভিন্ন প্রোডাক্টে ধামাকা সেল

স্যামসাংয়ের কোন প্রোডাক্ট কেনার পরিকল্পনা থাকলে এই সেল হাতছাড়া করবেন না। চলতি সেলে এইচডিএফসি ব্যাঙ্ক ও আইসিআইসিআই ব্যাঙ্কের সঙ্গে হাত মিলিয়েছে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি।

প্রিমিয়াম প্রোডাক্টে ৪৫ শতাংশ ছাড়

এই সেলে কোম্পানির ফোল্ডেবল স্মার্টফোন ও গ্যালাক্সি এস২১ সিরিজের মতো প্রিমিয়াম ডিভাইসগুলিতে ৪৫ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। ১০ অগাস্ট পর্যন্ত চলবে এই সেল।

ওয়্যারেবলে ২৫ শতাংশ ছাড়

স্যামসাং স্মার্টওয়াচ, ফিটনেস ট্র্যাকার সহ বিভিন্ন প্রোডাক্ট কেনার সময় ২৫ শতাংশ ছাড় পাওয়া যাবে। এই সেলে মাত্র ২৯,৯৯০ টাকায় কেনা যাবে স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৩।

প্রিমিয়াম টিভিতে ৪০ শতাংশ ছাড়

বাড়ি অথবা অফিসের জন্য নতুন টিভি কেনার পরিকল্পনা করছেন? এই সেলে স্যামসাং টিভিতে বিপুল ছাড় পাওয়া যাবে। স্বাধীনতা দিবসের সেলে কোম্পানির টিভিতে মিলবে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়।

ট্যাবলেটে ৪০ শতাংশ ছাড়

ওয়্যারেবল, টিভি ছাড়াও এই সেলে বিভিন্ন ট্যাবলেটে আকর্ষণীয় ছাড় পাওয়া যাবে। গ্যালাক্সি ট্যাব এ৭ লাইট ও গ্যালাক্সি ট্যাব এস৭ এফই কিনতে যথাক্রমে ১১,৯৯৯ টাকা ও ৪৬,৯৯৯ টাকা খরচ হবে।

স্মার্টফোনে ৩৫ শতাংশ ছাড়

স্যামসাং গ্যালাক্সি এ সিরিজ, গ্যালাক্সি এফ সিরিজ ও গ্যালাক্সি এম সিরিজের স্মার্টফোনে পাওয়া যাবে ৩০ শতাংশ পর্যন্ত ছাড়।

অ্যাকসেসারিজে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়

এছাড়াও বিভিন্ন অ্যাকসেসারিজে আকর্ষণীয় ছাড় পাওয়া যাবে। হেডফোন, টিডব্লিউএস, চার্জার সহ বিভিন্ন অ্যাকসেসারিজে মিলবে ৭০ শতাংশ ছাড়।

Most Read Articles
Best Mobiles in India

English summary
Independence Day is just a few days ahead and several online retailers and brands have started announcing their discounts and offers well ahead of time. One of the brands that have announced the sale is Samsung. Well, the Samsung Independence Day 2021 sale is live from August 5 to August 10.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X