বিনামূল্যে লেটেস্ট নেটফ্লিক্সে ওয়েব সিরিজ ‘ঘোউল’ দেখবেন কীভাবে?

By GizBot Bureau
|

স্কেয়ার্ড গেমসের আকাশছোঁইয়া জনপ্রিয়তার পরে নতুন ওয়েব সিরিজ ঘোউল নিয়ে এলো নেটফ্লিক্স। প্যাট্রিক গারহামের পরিচালনায় নতুন এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন রাধিকা আপ্টে আর মানব কৌল। ইতিমধ্যেই নেটফ্লিক্স সাবস্রাইবাররা ঘোউলের প্রথম তিনটি এপিসোড দেখতে পাবেন। ২৪ অগাস্ট থেকে নেটফ্লিক্সে এ ঘোউল দেখালো শুরু হয়েছে।

বিনামূল্যে লেটেস্ট নেটফ্লিক্সে ওয়েব সিরিজ ‘ঘোউল’ দেখবেন কীভাবে?

 

আপনার নেটফ্লিক্স সাবস্ক্রিপশান না থাকার কারণে ঘোউল দেখতে পারছেন না? হতাশ হওয়ার কারন নেই। নেটফ্লিক্স সাবস্ক্রিপশান ছাড়াই বিনামূল্যে ঘোউল দেখা সম্ভব। তবে পাইরেসি প্রোমোট করা আমাদের লক্ষ্য নয়। কোন রকম পাইরেসি ছাড়াই বিনামূল্যে ঘোউল দেখা সম্ভব। দেখে নেওয়া যাক কীভাবে বিনামূল্যে ঘোউল দেখবেন?

অনলাইনে বিনামূল্যে ঘোউল দেখবেন কীভাবে?

সব নতুন গ্রাহককে এক মাস বিনামূল্যে প্ল্যাটফর্মের সব প্রোগ্রাম দেখার সুযোগ দেয় নেটফ্লিক্স। তবে এই ফ্রি ট্রায়াল পাওয়ার জন্য আপনাকে ক্রেডিট বা ডেবিট কার্ডের সব তথ্য নেটফ্লিক্সকে জানাতে হবে। আপনি প্রথম এক মাসের মধ্যে এই ট্রায়াল বন্ধ করে দিলে কোন টাকা দিতে হবে না। তবে একটি ইমেল আইডি থেকে একবার এই এক মাসের বিনামূল্যে ট্রায়াল উপভোগ করা যাবে। এক মাস শেষ হয়ে গেলেও যদি আপনি ফ্রি ট্রায়াল বন্ধ না করেন তবে আপনার অ্যাকাউন্ট থেকে টাকা কেটে নেবে নেটফ্লিক্স।

একবার একটি ইমেল অ্যাডেস থেকে এক মাস ফ্রি ট্রায়াল পেয়ে গেলে সেই ইমেল অ্যাড্রেস দিয়ে আর ফ্রি ট্রায়াল পাবেন না। সেই ক্ষেত্রে আবার ফ্রি ট্রায়াল পেতে নতুন ইমেল অ্যাড্রেস তৈরী করতে হবে।

স্টেপ ১। Netflix.com এ গিয়ে “Join Free For A Month” সিলেক্ট করুন। এখানে নেটফ্লিক্সের তিনটি আলাদা প্ল্যানের মধ্যে একটি সিলেক্ট করুন।

স্টেপ ২। আপনার ইন্টারনেট কানেকশানের উপরে নির্ভর করে প্ল্যান পছন্দ করুন। হাই স্পিড কানেকশান হলে UHD বা HD প্ল্যান পছন্দ করুন। ইন্টারনেটের স্পিড বেশি না হলে SD প্ল্যান পছন্দ করুন।

স্টেপ ৩। এবার আপনাকে নেটফ্লিক অ্যাকাউন্ট তৈরী করতে বলা হবে। এখানে ইমেল দিয়ে অ্যাকাউন্ট তৈরী করে স্মার্টফোন বা কম্পিউটার থেকে লগ ইন করুন।

স্টেপ ৪। এবার আপনার ক্রেডিট কার্ট মা ডেবিট কার্ডের তথ্য জানিয়ে পেমেন্ট মেথড যোগ করে মেম্বারশিপ শুরু করে দিন।

স্টেপ ৬। এবার নেটফ্লিক্সে ঘোউল দেখা শুরু করুন।

 

স্টেপ ৭। যে দিন থেকে মেম্বারশিপ শুরু করলেন তার এক মাসের মধ্যে সাবস্ক্রিপশান বন্ধ করতে ভুলবেন না। বন্ধ না করলে আপনার যে প্ল্যান সিলেক্ট করেছিলেন সেই প্ল্যানের টাকা অ্যাকাউন্ট থেকে কেটে নেওয়া হবে।

Most Read Articles
Best Mobiles in India

English summary
Here's how you can watch Ghoul on Netflix for free, and yes, legally. If you are interested, here is everything you need to know.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X