এয়ারটেলের ৩৯৯ টাকার প্ল্যানে ৫০ টাকা ছাড় পাবেন কীভাবে?

By GizBot Bureau
|

পোস্টপেড গ্রাহকদের জন্য সম্প্রতি বিশেষ ছাড়ের কথা ঘষনা করেছে এয়ারটেল। এই বিশেষ ছাড়ের অধীনে কোম্পানির পোস্টপেড গ্রাহকরা মাসে ৫০ টাকা ছাড় পাবেন। তবে শুধুমাত্র ৩৯৯ টাকার প্ল্যানের গ্রাহকদের জন্য এই অফার নিয়ে এসেছে এয়ারটেল। অর্থাৎ এবার থেকে গ্রাহকরা একই সুবিধা মাত্র ৩৪৯ টাকায় ব্যবহার করতে পারবেন।

এয়ারটেলের ৩৯৯ টাকার প্ল্যানে ৫০ টাকা ছাড় পাবেন কীভাবে?

 

ছয় মাসের জন্য ভ্যালিড থাকবে নতুন এই অফার। অর্থাৎ ছয় মাসে মোট ৩০০ টাকা ছাড় পাবেন গ্রাহকরা। একই সাথে সার্ভিস প্রোভাইডারের তরফ থেকে গ্রাহককে মাসিক রোল ওভার ফিচার সহ মাসে 20GB ডাটা দেওয়া হবে। এর সাথেই এই প্ল্যানে দিনে ১০০ টি SMS ও আনলিমিটেড ভয়েক কল ও ন্যাশানাল রোমিং এর সুবিধা পাবেন গ্রাহকরা। এই প্ল্যানের সাথে Airtel TV ও Wynk Music সাবস্ক্রিপশান বিনামূল্যে দেবে এয়ারটেল।

গত মাসেই প্রিপেড গ্রাহকদের জন্য ইন্টারন্যাশানাল ভয়েস প্যাক লঞ্চ করেছিল এয়ারটেল। ১৯৬ টাকা থেকে এই প্যাকগুলি শুরু হচ্ছে। জনপ্রিয় দেশগুলিতে ইন্টারন্যাশানাল রোমিং এ এই প্ল্যানের সাহায্যে কম দামে কথা বলা যাবে।

ইন্তারন্যাশানাল রোমিং এ ১৯৬ টাকায় ২০ মিনিট, ২৯৬ টাকায় ৪০ মিনিট আর ৪৪৬ টাকায় ৭৫ মিনিট কথা বলা যাবে।

১৯৬ টাকার প্ল্যানের ভ্যালিডিটি মাত্র ৭ দিন। অন্যদিকে ২৯৬ টাকার প্ল্যানে গ্রাহকরা ৩০ দিন ভ্যালিডিটি পাবেন। সবথেকে বেশি ৪৪৬ টাকার ইন্তারন্যাশানাল রোমিং প্যাকে ৯০ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। এই প্ল্যানের সাহায্যে কম খরচে বিদেশ থেকেও গ্রাহকরা পরিবার ও প্রিয়জনদের সাথে যোগাযোগ রাখতে পারবেন বলে জানানো হয়েছে এয়ারটেলের তরফ থেকে। ২০ টির বেশি দেশে এই ইন্টারন্যাশানাল প্যাক কাজ করবে বলে জানিয়েছে এয়ারটেল।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Airtel has announced the discount of Rs 50 for its users who have the Rs 399 postpaid plan

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X