মাত্র ৫০১ টাকায় JioPhone কিনকেন কীভাবে?

By GizBot Bureau
|

আজ থেকে JioPhone মনসুন হাঙ্গামা অফার শুরু করল জিও। আগে জানানো হয়েছিল ২১ জুলাই এই অফার লঞ্চ করা হবে। কিন্তু লঞ্চ এগিয়ে ২০ জুলাই এই অফার লঞ্চ করল জিও। শুক্রবার বিকেল ৫ টা ০১ মিনিট থেকে ৫০১ টাকায় JioPhone কেনা যাবে। ফোনের দামের সাথে মিলিয়ে অফার লঞ্চের সময় নির্ধারন করেছে জিও।

মাত্র ৫০১ টাকায় JioPhone কিনকেন কীভাবে?

 

যে সব গ্রাহকরা কম দামে নতুন ফিচার ফোন কিনতে চান তাদের জন্য আদর্শ এই ফোন। ভারতের বাজারে অসংখ্য ফিচার ফোন থাকলেও এই ফোন ভারতবাসীর মন জয় করে নিয়েছে। নতুন এই অফারে মাত্র ৫০১ টাকায় JioPhone কিনে নেওয়া যাবে।

আপনি ইতিমধ্যেই কোম্পানির ওয়েবসাইট থেকে এই অফারে নাম নতুভুক্ত করিয়ে থাকলে আপনার ফোনে ও ইমেলে নোটিফিকেশান চলে আসবে। এই অফারে JioPhone কিনতে হলে গ্রাহককে নিকটবর্তী জিও স্টোর বা রিলায়েন্স ডিজটাল স্টোরে যেতে হবে। তবে এই অফারে JioPhone কিনতে হলে আপনাকে পুরনো ফিচার ফোন কোম্পানির সাথে বদল করতে হবে। এই জন্য ফোন কিনতে যাওয়ার সময় পুরনো ফিচার ফোনের সাথেই আপনার আধার আইডি আর একটি পাসপোর্ট মাপের ফটো নিয়ে যাওয়া জরুরি।

JioPhone এ Paytm অফার

Paytm Mall অ্যাপ থেকে JioPhone কিনলে গ্রাহকদের সরাসরি ৫০০ টাকা ক্যাশব্যাক অফার দেওয়া হচ্ছে। এর ফলে মাত্র ১,০৯৯ টাকায় JioPhone কেনা যাবে। Paytm Mall এ এই অফার ব্যবহারের জন্য 'Monsoon500' কুপন কোড ব্যবহার করতে হবে।

সম্প্রতি JioPhone এ YouTube ও WhatsApp সাপোর্টে কথা ঘোষনা করেছে জিও। ইতিমধ্যেই এই ফোনে ফেসবুক ব্যবহারের জন্য পৃথক অ্যাপ রয়েছে। এর সাথেই সম্প্রতি JioPhone এর জন্য Google Maps অ্যাপ লঞ্চ হয়েছে।

প্রসঙ্গত JioPhone এ KaiOS অপারেটিং সিস্টেম চলে। JioPhone এ রয়েছে একটি ২.৪ ইঞ্চি QVGA ডিসপ্লে। এর সাথেই JioPhone এ রয়েছে একটি Qualcomm 205 চিপসেট, 512MB of RAM, 4GB ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে JioPhone এর মামোরি 128GB পর্যন্ত বাড়িয়ে নেওয়া সম্ভব।

এর সাথেই JioPhone এ রয়েছে একটি ২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা আর একটি VGA ফ্রন্ট ক্যামেরা। JioPhone এ রয়েছে একটি 2000 mAh ব্যাটারি। JioPhone এ চলে KaiOS অপারেটিং সিস্টেম।

 

স্যামসাং এর এই রেফ্রিজারেটারে রয়েছে একটি ২১ ইঞ্চি ডিসপ্লে

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Jio is all set to launch its JioPhone Monsoon Hungama offer today. Know how to grab the offer.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X