জিও পোস্টপেড প্লাস গ্রাহকরা নেটফ্লিক্স অ্যাকটিভ করবেন কীভাবে?

By Gizbot Bureau
|

সম্প্রতি পোস্টপেড গ্রাহকদের জন্য ধামাকাদার প্ল্যান নিয়ে হাজির হয়েছিল জিও। জিও পোস্টপেড প্লাস গ্রাহকরা বিনামূল্যে পাচ্ছেন নেটফ্লিক্স, প্রাইম ভিডিও, ডিজনি প্লাস হটস্টার সাবস্ক্রিপশন। মাসে মাত্র ৩৯৯ টাকা খরচ করে এই সুবিধাগুলি পাওয়া যাবে। যদিও সব পোস্টপেড গ্রাহকরা এই সুবিধা পাবেন না। শুধুমাত্র জিউও পোস্টপেড প্লাস সাবস্ক্রাইবাররাই এই সুবিধাগুলি উপভোগ করতে পারবেন।

জিও পোস্টপেড প্লাস গ্রাহকরা নেটফ্লিক্স অ্যাকটিভ করবেন কীভাবে?

 

জিও পোস্টপেড প্লাস নেটফ্লিক্স অফার

৩৯৯ টাকা থেকে ১৪৯৯ টাকা পর্যন্ত জিও পোস্টপেড প্ল্যান ব্যবহার করা যাবে। এই সব প্ল্যানের সঙ্গেই বিনামূল্যে থাকছে নেটফ্লিক্স সাবস্ক্রিপশন। মাই জিও অ্যাপ অথবা কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইট থেকে এই অফারের জন্য আবেদন করা যাবে। যদিও নেটফ্লিক্স দেখার জন্য গ্রাহককে আলাদা করে সাইন আপ করতে হবে। ইতিমধ্যেই নেটফ্লিক্স অ্যাকাউন্ট থাকলে জিও পোস্টপেড প্লাস নম্বরের সঙ্গে তা কানেক্ট করে বিনামূল্যে নেটফ্লিক্স দেখা যাবে। যদিও এই সব প্ল্যানের সঙ্গেই ১৯৯ টাকার নেটফ্লিক্স প্ল্যান পাওয়া যাবে। এই প্ল্যানে শুধুমাত্র মোবাইল ডিভাইস থেকেই নেটফ্লিক্স দেখা যাবে।

জিও পোস্টপেড প্লাস প্ল্যানে নেটফ্লিক্স দেখবেন কীভাবে?

জিও পোস্টপেড প্লাস গ্রাহকরা মাই জিও অ্যাপ অথবা জিও ওয়েবসাইট থেকে

নেটফ্লিক্স অ্যাকটিভেশন শুরু করতে পারবেন। এর পরে নিজের নেটফ্লিক্স অ্যাকাউন্টে লগ ইন করতে হবে, অ্যাকাউন্ট না থাকলে নতুন অ্যাকাউন্ট তৈরি করতে হবে। ইতিমধ্যেই নেটফ্লিক্স অ্যাকাউন্ট থাকলে অফারের সঙ্গে লিঙ্ক করে বিনামূল্যে নেটফ্লিক্স দেখা শুরু করতে পারবেন।

এখানে জেনে রাখা প্রয়োজন, জিও অফারে আপনার নেটফ্লিক্স অ্যাকাউন্ট কানেক্ট করার পরেও আপনার আগের প্ল্যানের টাকা কাটতে থাকবে নেটফ্লিক্স। এই জন্য সরাসরি নেটফ্লিক্সের সঙ্গে যোগাযোগ করুন। এছাড়াও আপনার জিও প্ল্যান শেষ হয়ে গেলে নেটফ্লিক্স নিজে থেকে আপনার প্ল্যান বন্ধ করে দেবে না। তখন আপনার কার্ড থেকে টাকা কাটা শুরু করবে নেটফ্লিক্স।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Recently, Reliance Jio announced a slew of postpaid plans for its subscribers under Jio Postpaid Plus. These plans bundle subscriptions to OTT platforms such as Netflix, Prime Video, and Disney+ Hotstar. Here we have detailed how to activate Netflix offer on Jio Postpaid Plus plans for the interested users.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X