আপনার অ্যান্ড্রয়েড ফোনে রাউন্ডেড কর্ণার লুক আনুন নিজের ইচ্ছেমতো

By: Madhuraka Dasgupta

সম্প্রতি স্যামসাং এবং LG তাদের বেশকিছু নতুন স্মার্টফোন লঞ্চ করেছে, যার ডিজাইন এবং লুক অত্যন্ত আকর্ষণীয়। স্মার্টফোনের ফিচার্স এবং ডিজাইন নিয়ে যদি আলোচনা করা হয় তাহলে বলাই যায় যে বেশকিছু নতুন পালক যোগ হয়েছে এই নতুন ফোনগুলির মুকুটে।

আপনার অ্যান্ড্রয়েড ফোনে রাউন্ডেড কর্ণার লুক আনুন নিজের ইচ্ছেমতো

এই ফোনগুলি প্রথমেই আপনাকে মুগ্ধ করবে এদের অসাধারণ ডিসপ্লের জন্য। ফোনগুলির কার্ভড স্ক্রিন এবং রাউন্ডেড কর্ণার, লুক এবং ডিজাইনের দিক থেকে আগের ফোনগুলির তুলনায় অনেকটাই বদলেছে। ইতিমধ্যেই প্রযুক্তি দুনিয়ায় টেকস্যাভিদের আলোচনার কেন্দ্রবিন্দুতে ফোনগুলি।

উইন্ডোজ 10 কাস্টোমাইজ করুন, নতুন লুক আসবে আপনার কম্পিউটারে

আপনার কাছে যদি স্যামসাং গ্যালাক্সি S8 অথবা LG G6 ফোনদুটি থাকে তাহলেই আপনি এই ফিচারের সুবিধা ভোগ করতে পারবেন। তবে আপনার ফোনের স্ক্রিনও একইরকম আকর্ষণীয় হতে পারে। তারজন্য আপনাকে গুগল প্লে স্টোরে গিয়ে একটি সফটওয়্যার ডাউনলোড করতে হবে। এরজন্য পরপর কয়েকটি স্টেপ ফলো করতে হবে আপনাকে।

আপনার অ্যান্ড্রয়েড ফোনে রাউন্ডেড কর্ণার লুক আনুন নিজের ইচ্ছেমতো


স্টেপ 1 :
গুগল প্লে স্টোরে গিয়ে "রাউন্ডেড কর্ণার" অ্যাপটি ডাউনলোড করতে হবে।

স্টেপ 2 : অ্যাপটি ইনস্টল করার পর সেটি ওপেন করতে হবে এবং এর কোণের রাউন্ডেড কর্ণারগুলি দেখার জন্য টুগল বাটনটি অন করতে হবে।

স্টেপ 3 : আপনি নিজের ইচ্ছেমতো কোণগুলিকে বাড়াতে বা কমাতে পারেন।

স্টেপ 4 : আপনি চাইলে নিজের খুশিমতো এই অ্যাপটিকে কাস্টোমাইজ করতে পারেন।



English summary
Recently, the South Korean tech giants, Samsung and LG have released their latest flagship smartphone with some beautiful design and build quality. One of the most notable features among them is the rounded edge of the display.
Please Wait while comments are loading...

Social Counting