অগাস্টেই সম্ভবত আসতে চলেছে প্রথম Facebook TV Show

By: Satyaki Bhattacharyya

গত জুন মাসের সূত্রের খবর আনুযায়ী তাদের নতুন টিভি শো-এর জন্য Hollywood-এর তাবড় প্রোযোজনা সংস্থার সাথে গাঁটছড়া বাঁধার কথা ভাবছিল Facebook। এবছর গ্রিষ্মের শেষেই তাদের নিজস্ব টিভি শো বাজারে আনার পরিকল্পনা ছিলো Facebook-এর।

অগাস্টেই সম্ভবত আসতে চলেছে প্রথম Facebook TV Show

ব্লুমবার্গের রিপোর্ট অনুযায়ী আগামী মাসেই বাজারে আসতে চলেছে Facebook TV। সেই রিপোর্ট অনুযায়ী Facebook-এর তরফে সমস্ত টিভি পার্টনারদের তাদের শো-এর প্রথম এপিসোড জমা দিতে বলা হয়েছে। এই শো গুলি প্রধানত ৫-১০ মিনিটের ছোটো এপিসোড এবং এগুলির মালিকালা স্বত্ত্ব যারা Facebook-এর সাথে গাঁটছড়া বেঁধেছে এমন মিডিয়া কোম্পানিগুলির কাছেই থাকবে। ব্লুম্বার্গের ওই রিপোর্টে আরও বলা হয়েছে টিভি শো এর থেকে হওয়া মোট লাভের ৪৫% নিয়ে যাবে এই সোশাল নেটওয়ার্কিং কোম্পানিটি।

যদিও Facebook-এর তরফে এখনো আনুষ্ঠানিক ভাবে এখনো কিছু জানানো হয়নি যে ঠিক কবে থেকে Facebook TV শুরু হবে। ভবিষ্যতে Facebook TV-এর আনুষ্ঠানের দৈর্ঘ্য বেড়ে ২০-৩০ মিনিট হওয়ার কানাঘুষোও শোনা যাচ্ছে।

আগে শোনা যাচ্ছিলো এই প্রোগ্রামগুলি জুন মাসেই বাজারে আসতে চলেছে। কিন্তু পরে তা বদলে অগাস্টে লঞ্চ করার পরিকল্পনা নেওয়া হয়। যদিও এই প্রোজেক্টের সাথে যুক্ত ব্যক্তিদের মতে লঞ্চ আরও দেরিতে হয়ার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

Youtube ও Netflix এর মাঝে Facebook TV কেমন করে নিজের বাজার ধরে সেটাই এখন চর্চার বিষয় বিশেষজ্ঞ মহলে।

Read more about:
English summary
Facebook TV shows are likely to debut sometime in mid-August, claims a new report. Read more…
Please Wait while comments are loading...

Social Counting