অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেল: এই ফোনগুলিতে পাবেন সেরা এক্সচেঞ্জ অফার

By Gizbot Bureau
|

১৯ জানুয়ারি শুরু হয়েছে অ্যা মাজন গ্রেট ইন্ডিয়ান সেল। এই সেলে সস্তা হয়েছে মোবাইল, ল্যাপটপ, ট্যাবলেট সব বিভিন্ন প্রডাক্ট। বুধবার পর্যন্ত এই সেল চলবে। বিভিন্ন স্মার্টফোনের দাম কমার সাথেই অ্যামাজন সেলে পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে নতুন অফার নতুন ফোন কিনতে অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। স্যামসাং, এলজি, রেডমি ও ওয়ানপ্লাসের ফোনগুলিতে পারে দুর্দান্ত এক্সচেঞ্জ অফার।

স্যামসাং গ্যালাক্সি নোট ১০
 

স্যামসাং গ্যালাক্সি নোট ১০

পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে এই ফোন কিনলে ১১,৯০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। সাথে ৩,২৯৫ টাকা মাসিক কিস্তিতে কেনা যাবে এই ফোন।

এলজি জি৮এক্স

এলজি জি৮এক্স

দাম কমে ২০,০১০ টাকায় পাওয়া যাচ্ছে এলজি জি৮এক্স। ৬জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ এই ফোন পাওয়া যাবে। ২,৩৫৩ টাকা মাসিক কিস্তিতে কেনা যাবে এই ফোন।

স্যামসাং গ্যালাক্সি এস১০ প্লাস

স্যামসাং গ্যালাক্সি এস১০ প্লাস

পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে এই ফোন কিনলে ৮,৯০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। সাথে ৫,৩৬২ টাকা মাসিক কিস্তিতে কেনা যাবে এই ফোন।

রেডমি নোট ৮ প্রো

রেডমি নোট ৮ প্রো

পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে এই ফোন কিনলে ১১,৯০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। সাথে ৭৫৩ টাকা মাসিক কিস্তিতে কেনা যাবে এই ফোন।

ওয়ানপ্লাস ৭টি
 

ওয়ানপ্লাস ৭টি

পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে এই ফোন কিনলে ১০,৪০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। সাথে থাকছে ৩,০০০ টাকা ডিসকাউন্ট।

ওয়ানপ্লাস ৭ প্রো

ওয়ানপ্লাস ৭ প্রো

৪২,৯৯৯ টাকা থেকে এই ফোন পাওয়া যাচ্ছে। পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জে অতিরিক্ত ২,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। সাথে থাকছে ১২ মাসের নো কস্ট ইএমআই।

স্যামসাং গ্যালাক্সি এ৫০এস

স্যামসাং গ্যালাক্সি এ৫০এস

পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে এই ফোন কিনলে ৭,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। সাথে ৩৭৭ টাকা মাসিক কিস্তিতে কেনা যাবে এই ফোন।

ওপ্পো রেনো ২যেড

ওপ্পো রেনো ২যেড

২৫,৯৯০ টকা দামে পাওয়া যাবে ওপ্পো রেনো ২যেড। এই ফোনে থাকবে ৮ জিবি র‍্যাম আর ২৫৬ জিবি স্টোরেজ।

ওয়ানপ্লাস ৭টি প্রো

ওয়ানপ্লাস ৭টি প্রো

৮ জিবি র‍্যাম আর ২৫৬ জিবি স্টোরেজে ওয়ানপ্লাস ৭টি প্রো কিনতে ৫৩,৯৯৯ টাকা খরচ হবে। প্রিপেড অর্ডারে ২,০০০ টাকা অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। এছাড়াও পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে এই ফোন কিনলে অতিরিক্ত ২,০০০ টাকা ছাড় পাওয়া যাবে।

ওপ্পো রেনো ২এফ

ওপ্পো রেনো ২এফ

পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে এই ফোন কিনলে ১১,৯০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এসবিআই ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য থাকছে অতিরিক্ত ১০ শতাংশ ছাড়।

Most Read Articles
Best Mobiles in India

English summary
Amazon's latest Great Indian Festival sales bring heavy discounts on some popular smartphones. Some of these phones are added to our mentioned list.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X