দুর্দান্ত সেল নিয়ে এল অ্যামাজন, স্মার্টফোনে মিলছে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়

By Gizbot Bureau
|

২০২০ সালের প্রথম সেল নিয়ে হাজির হয়েছে অ্যামাজন। এই সেলে বিভিন্ন জনপ্রিয় স্মার্টফোনে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। স্মার্টফোন ছাড়াও সস্তা হবে ল্যাপটপ, ট্যাবলেট, টিভি ও বিভিন্ন মোবাইল অ্যাকসেসারি। ২২ জানুয়ারি পর্যন্ত আমাজনে সেল চলবে। এই সেলে স্মার্টফোনে সেরা অফারগুলি দেখে নিন।

ওয়ানপ্লাস ৭টি
 

ওয়ানপ্লাস ৭টি

অ্যামাজন সেলে ১,৬৪৮ টাকা মাসিক কিস্তিতে ওয়ানপ্লাস ৭টি কেনা যাবে। এছাড়াও পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করতে অতিরিক্ত 7,700 টাকা ছাড় পাওয়া যাবে।

ওয়ানপ্লাস ৭টি প্রো

ওয়ানপ্লাস ৭টি প্রো

৮ জিবি র‍্যাম আর ২৫৬ জিবি স্টোরেজে ওয়ানপ্লাস ৭টি প্রো কিনতে ৫৩,৯৯৯ টাকা খরচ হবে। প্রিপেড অর্ডারে ২,০০০ টাকা অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। এছাড়াও পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে এই ফোন কিনলে অতিরিক্ত ২,০০০ টাকা ছাড় পাওয়া যাবে।

অ্যাপেল আইফোন এক্সআর

অ্যাপেল আইফোন এক্সআর

৬৪ জিবি স্টোরেজে এই ফোন কিনতে ৪৭,৯০০ টাকা ছয়টি রঙে এই স্মার্টফোন পাওয়া যায়। এই ফোনে রয়েছে ৬.১ ইঞ্চি লিকুইড রেটিনা ডিসপ্লে আর ট্রু ডেপ্ত ফ্রন্ট ক্যামেরা।

ওপ্পো রেনো ২এফ
 

ওপ্পো রেনো ২এফ

পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে এই ফোন কিনলে ১০,০৫০ টাকা পর্যন্ত ছাড় মিলবে। ওপ্পো রেনো ২এফ কিনতে ২৩,৯৯০ টাকা খরচ করতে হবে। ১,১২৯ টাকা থেকে মাসিক কিস্তি শুরু হচ্ছে।

ভিভো ভি১৭

ভিভো ভি১৭

মাত্র ৯৫৮ টাকা মাসিক কিস্তিতে কেনা যাবে ভিভো ভি১৭। পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে এই ফোন কিনলে ৭,৭৫০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

রেডমি কে২০ প্রো

রেডমি কে২০ প্রো

১,১৭৭ টাকা থেকে এই ফোনের ইএমআই শুরু হচ্ছে। পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে রেডমি কে২০ প্রো কিনলে ৭,৭৫০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

ওয়ানপ্লাস ৭ প্রো

ওয়ানপ্লাস ৭ প্রো

৪২,৯৯৯ টাকা থেকে এই ফোন পাওয়া যাচ্ছে। পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জে অতিরিক্ত ২,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। সাথে থাকছে ১২ মাসের নো কস্ট ইএমআই।

অ্যাপেল আইফোন ১১ প্রো

অ্যাপেল আইফোন ১১ প্রো

৪,৭০৩ টাকা মাসিক কিস্তিতে কেনা যাচ্ছে এই স্মার্টফোন। পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করলে অতিরিক্ত ৭,৭৫০ টাকা ছাড় মিলবে।

স্যামসাং গ্যালাক্সি নোট ৯

স্যামসাং গ্যালাক্সি নোট ৯

এই ফোনে রয়েছে কোয়াড এইচডি ডিসপ্লে। সাথে থাকছে ৪,০০০ মিলি অ্যাম্প আওয়ার ব্যাটারি। থাকছে এস পেন সাপোর্ট।

অ্যাপেল আইফোন ১১

অ্যাপেল আইফোন ১১

অ্যাপেল আইফোন ১১ এ রয়েছে এইচডি এলসিডি ডিসপ্লে। ফোনের পিছনে থাকছে ১২ মেগাপিক্সেল ট্রু ডেপ্ত ক্যামেরা। এই ফোনে থাকছে একটি এ১৩ বায়োনিক চিপ।

Most Read Articles
Best Mobiles in India

English summary
The Great Indian Festival, by Amazon, are ready for 2020's first grand sales. The scheme brings some attractive offers on vast range of products.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X