দুর্দান্ত ফিচার সহ ভারতে এল Asus Zenfone Max M2 আর Max Pro M2

|

মঙ্গলবার ভারতে দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছে তাইওয়ানের কোম্পানি আসুস। Asus Zenfone Max M2 ফোনের দাম শুরু হচ্ছে ৯,৯৯৯ টাকা থেকে। অন্যদিকে Max Pro M2 ফোনের দাম শুরু হচ্ছে ১২,৯৯৯ টাকা থেকে। দুটি ফোনের ডিসপ্লের উপরে থাকছে নচ আর সেলফি ক্যামেরার সাথে থাকছে ফ্ল্যাশ।

দুর্দান্ত ফিচার সহ ভারতে এল Asus Zenfone Max M2 আর Max Pro M2

 

ভারতে 3GB+32GB ভেরিয়েন্টে Asus Zenfone Max M2 কিনতে খরচ হবে ৯,৯৯৯ টাকা। 4GB+64GB ভেরিয়েন্টে Zenfone Max M2 কিনতে ১১,৯৯৯ টাকা খরচ হবে। শুধুমাত্র ফ্লিপকার্ট থেকে আগামী ২০ ডিসেম্বর এই স্মার্টফোন বিক্রি শুরু হবে।

3GB+32GB ভেরিয়েন্টে Asus Zenfone Max Pro M2 কিনতে খরচ হবে ১২,৯৯৯ টাকা। 4GB+64GB ভেরিয়েন্টে Zenfone Max Pro M2 কিনতে ১৪,৯৯৯ টাকা খরচ হবে। শুধুমাত্র ফ্লিপকার্ট থেকে আগামী ১৮ ডিসেম্বর এই স্মার্টফোন বিক্রি শুরু হবে।

Asus ZenFone Max Pro M2 স্পেসিফিকেশান

ডুয়াল সিম Asus ZenFone Max Pro M2 তে চলবে অ্যানড্রয়েড ওরিও অপারেটিং সিস্টেম। এই ফোনে রয়েছে একটি ৬.২৬ ইঞ্চি ১৯:৯ অ্যাসপেক্ট রেশিওর ডিসপ্লে। ডিসপ্লের উপরে থাকছে কালো নচ। ফোনের ভিতরে রয়েছে Snapdragon 660 চিপসেট, 3GB/4GB/6GB RAM আর 32GB/64GB স্টোরেজ।

ছবি তোলার জন্য Asus ZenFone Max Pro M2 ফোনে রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরায় থাকছে Sony IMX486 সেন্সার। ডেপ্ত সেন্সিং এর জন্য ব্যবহার হবে এই ফোনের ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সার। ফোনের সামনে রয়েছে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। সামনে ও পিছনে ক্যামেরার সাথে থাকছে LED ফ্ল্যাশ।

কানেক্টিভিটির জন্য Asus ZenFone Max Pro M2 তে রয়েছে ডুয়াল 4G VoLTE, Wi-Fi 802.11 b/g/n, Bluetooth v5.0, GPS/ A-GPS, এফ এম রেডিও, মাইক্রো ইউএসবি পোর্ট আর ৩.৫ মিমি জ্যাক। Asus ZenFone Max Pro M2 ফোনে থাকছে 5,000 mAh ব্যাটারি।

Asus ZenFone Max M2 স্পেসিফিকেশান

ডুয়াল সিম Asus ZenFone Max M2 তে চলবে অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেম। এই ফোনে রয়েছে একটি ৬.২৬ ইঞ্চি ১৯:৯ অ্যাসপেক্ট রেশিওর ডিসপ্লে। ডিসপ্লের উপরে থাকছে কালো নচ। ফোনের ভিতরে রয়েছে Snapdragon 632 চিপসেট, 3GB/4GB RAM আর 32GB/64GB স্টোরেজ।

ছবি তোলার জন্য Asus ZenFone Max M2 ফোনে রয়েছে ১৩মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। ফোনের সামনে রয়েছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। দুটি ক্যামেরার সাথেই থাকছে LED ফ্ল্যাশ।

 

কানেক্টিভিটির জন্য Asus ZenFone Max M2 তে রয়েছে ডুয়াল 4G VoLTE, Wi-Fi 802.11 b/g/n, Bluetooth v5.0, GPS/ A-GPS, এফ এম রেডিও, মাইক্রো ইউএসবি পোর্ট আর ৩.৫ মিমি জ্যাক। Asus ZenFone Max M2 ফোনের ভিতরে থাকবে 4,000 mAh ব্যাটারি।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Asus Zenfone Max M2 and Max Pro M2 launched in India

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X