বিভিন্ন শাওমি ফোনে বিশাল ছাড় নিয়ে এল ফ্লিপকার্ট

By Gizbot Bureau
|

বছর শেষে বিভিন্ন শাওমি প্রোডাক্টে দুর্দান্ত সেল শুরু হয়েছে। ফ্লিপকার্ট থেকে বিভিন্ন শাওমি প্রোডাক্টে দুর্দান্ত ছাড় পাওয়া যাবে। গত কয়েক বছরের মতো ২০১৯ সালেও দেশের জনপ্রিয়তম স্মার্টফোন ব্র্যান্ডের তকমা ছিনিয়েছে শাওমি। এবার বছর শেষে গ্রাহকদের কাছে ফোন কেনা আরও সুবিধা করে দিন বেজিংয়ের কোম্পানিটি।

রেডমি নোট ৮
 

রেডমি নোট ৮

১১,৯৫৯ টাকায় এই ফোনের ৪ জিবি র‍্যাম আর ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট পাওয়া যাচ্ছে। সাদা, নীল আর কালো রঙে পাওয়া যাবে রেডমি নোট ৮। ৫৬৩ টাকার মাসিক কিস্তিতে এই ফোন কেনা যাবে।

রেডমি কে২০

রেডমি কে২০

১৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে রেডমি নোট ৮। পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে এই ফোন কিনলে অতিরিক্ত ১৩,৮৫০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এই ফোনে রয়েছে পপ-আপ সেলফি ক্যামেরা আর ৪,০০০ মিলি অ্যাম্প আওয়ার ব্যাটারি।

রেডমি কে২০ প্রো

রেডমি কে২০ প্রো

২৪,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে রেডমি কে২০ প্রো। ৬জিবি র‍্যাম আর ১২৮জিবি স্টোরেজে এই ফোন পাওয়া যাবে। এই ফোলেও পপ-আপ সেলফি ক্যামেরা থাকছে। ফোনের পিছনে থাকছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা।

রেডমি নোট ৭
 

রেডমি নোট ৭

৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে রেডমি নোট ৭। পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে এই ফোন কিনলে থাকছে অতিরিক্ত ৩,০০০ টাকা ছাড়। একাধিক রঙে পাওয়া যাবে রেডমি নোট ৭।

রেডমি ৮

রেডমি ৮

৬৬৭ টাকা মাসিক কিস্তিতে পাওয়া যাচ্ছে ৪ জিবি র‍্যাম আরর ৬৪ জিবি স্টোরেজে রেডমি ৮। পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে এই ফোন কিনলে থাকছে অতিরিক্ত ৩,০০০ টাকা ছাড়।

রেডমি ৮এ

রেডমি ৮এ

৬,৯৯৯ টাকা থেকে পাওয়া যাচ্ছে রেডমি ৮এ। এই ফোনে থাকছে ৫,০০০ মিলি অ্যাম্প আওয়ার ব্যাটারি।

রেডমি নোট ৭এস

রেডমি নোট ৭এস

মাত্র ৮৩৪ টাকা মাসিক কিস্তিতে পাওয়া যাচ্ছে রেডমি নোট ৭এস। এর সাথে পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জে থাকছে ৯,৭০০ টাকা পর্যন্ত ছাড়।

রেডমি ৭এ

রেডমি ৭এ

পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে এই ফোন কিনলে ৫,৪০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। ২জিবি র‍্যাম আর ৩ জিবি স্টোরেজে পাওয়া যাবে রেডমি ৭এ।

রেডমি গো

রেডমি গো

৪,৪৯৯ টাকায় পাওয়া যাবে রেডমি গো। এই ফোনে রয়েছে ১ জিবি র‍্যাম আর ১৬ জিবি স্টোরেজ।

রেডমি নোট ৬ প্রো

রেডমি নোট ৬ প্রো

১০,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে রেডমি নোট ৬ প্রো। ৬ জিবি র‍্যাম আর ৬৪ জিবি স্টোরেজে এই ফোন পাওয়া যাবে।

 এমআই এ৩

এমআই এ৩

৪৮ মেগাপিক্সেল ক্যামেরার এই ফোনে স্টক অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেম চলবে। ১৫,৪৯৯ টাকায় পাওয়া যাবে এই ফোন। থাকছে ২,০০০ টাকা অতিরিক্ত ছাড়।

Most Read Articles
Best Mobiles in India

English summary
Flipkart's Mi Fan sales include Xiaomi smartphones that will be available at greater discounts. Some of these phones have been listed.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X