নতুন Mi A2 ফোনে থাকবে আরও বেশি RAM আর স্টোরেজ

|

অগাস্ট মাসে ভারতে এসেছিল Xiaomi Mi A2। লঞ্চের সময় ভারতে শুধুমাত্র 4GB RAM আর 64GB স্টোরেজে পাওয়া যেত এই অ্যানড্রয়েড ওয়ান স্মার্টফোন। এবার 6GB RAM আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টে বিক্রি শুরু হল Mi A2। Xiaomi MI A2 ফোনের প্রধান আকর্ষন Snapdragon 660 চিপসেট, ডুয়াল ক্যামেরা আর 3010 mAh ব্যাটারি।

নতুন Mi A2 ফোনে থাকবে আরও বেশি RAM আর স্টোরেজ

 

অ্যানড্রয়েড ওয়ান প্রোজেক্টের অধীনে এই স্মার্টফোন লঞ্চ হয়েছে। অর্থাৎ Mi A2 ফোনে চলবে স্টক অ্যানড্রয়েড আর যে কোন অ্যানড্রয়েড আপডেট জলদি পৌঁছে যাবে এই ফোনে। কারন এই ফোনের সফটওয়্যার ডেভেলপমেন্টের দায়িত্বে থাকছে গুগল।

ভারতে 6GB Ram আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টে Mi A2 ফোনের দাম ১৯,৯৯৯ টাকা। এছাড়াও 4GB RAM আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যায় এই স্মার্টফোন। ভারতে 4GB RAM আর 64GB স্টোরেজে Mi A2 ফোনের দাম ১৬,৯৯৯ টাকা হলেও এখন ১৪,৯৯৯ টাকায় এই স্মার্টফোন কেনা যাচ্ছে। চারটি আলাদা রঙে পাওয়া যাবে Mi A2। Mi.com আর Amazon.in থেকে পাওয়া যাবে এই ফোন।

Mi A2 তে থাকবে লেটেস্ট Android Ore 8.1 স্টক অ্যানড্রয়েড। Mi A2 তে থাকবে একটি ৫.৯৯ ইঞ্চি Full HD+ ডিসপ্লে। এছাড়াও থাকবে একটি Snapdragon 660 চিপসেট, 6GB পর্যন্ত RAM আর 128GB স্টোরেজ।

চবি তোলার জন্য Mi A2 তে থাকবে ডুয়াল রিয়ার ক্যামেরা। এই ক্যামেরায় ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার থাকবে। ফোনের সামনে থাকবে একটি ২০ মেগাপিক্সেল সেলিফি ক্যামেরা। কানেক্টিভিটির জন্য Mi A2 তে থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0 আর USB Type-C পোর্ট। এছাড়াও Mi A2 এর ভিতরে থাকবে একটি 3010 ব্যাটারি। এর সাথেই থাকবে Quick Charge 3.0 সাপোর্ট।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Mi A2 now available in 6GB RAM and 128GB storage

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X