বিভিন্ন স্মার্টফোনে ৫,৫০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে শাওমি

By Gizbot Bureau
|

আরও একবার স্মার্টফোন বিশাল ছাড় নিয়ে ল শাওমি। নতুন অফারে সস্তা হয়েছে কোম্পানির প্রায় সব জনপ্রিয় স্মার্টফোন। ৩১ মে পর্যন্ত এই সেল চলবে। এই সেলে সস্তা হয়েছে রেডমি নোট ৫ প্রো, রেডমি নোট ৬ প্রো সহ একগুচ্ছ জনপ্রিয় স্মার্টফোন। ৫,৫০০ টাকা পর্যন্ত দাম কমেছে এই ফোনগুলির। এছাড়াও মি টিভি তে ৭,০০০ টাকা প্ররযন্ত ছাড় পাওয়া যাবে। এছাড়াও ফ্ল্যাশ সেলে পাওয়া যাবে মি ব্লুটুথ ইয়ারফোন।

বিভিন্ন স্মার্টফোনে ৫,৫০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে শাওমি

 

এই সেলে ৭,৯৯৯ টাকা থেকে পাওয়া যাচ্ছে রেডমি ৭। ২জিবি র‍্যাম ভেরিয়েন্ট কিনতে এই টাকা খরচ হবে। ৩ জিবি র‍্যাম ভেরিয়েন্ট কিনতে খরচ হবে ৮,৯৯৯ টাকা। রেডমি ওয়াই ৩ এর দাম শুরু হচ্ছে ৯,৯৯৯ টাকা থেকে। ৪জিবি র‍্যাম ভেরিয়েন্টে এই ফোন কিনতে ১১,৯৯৯ টাকা খরচ হবে।

১০,৯৯৯ টাকা থেকে পাওয়া যাচ্ছে গত বছরের সুপারহিট স্মার্টফোন রেডমি নোট ৫ প্রো। এছারাও রেডমি নোট ৬ প্রো এর দাম শুরু হচ্ছে ১১,৯৯৯ টাকা থেকে। রেডমি ৬এ পাওয়া যাবে ৫,৯৯৯ টাকায়। ৩জিবি র‍্যাম ভেরিয়েন্ট কিনতে এই খরচ হবে। ৪জিবি র‍্যাম ভেরিয়েন্টে রেডমি ৬এ কিনতে ৬,৪৯৯ টাকা খরচ হবে।

এই সেলে রেডমি ব্র্যান্ড ছাড়াও মি ব্র্যান্ডের স্মার্টফোন সস্তা হয়েছে। মি ৩এ ফোনের দাম কমে ১১,৯৯৯ টাকা হয়েছে। গ্রাহক পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে মি এ২ কিনলে অতিরিক্ত ২,০০০ টাকা ছাড় পাবেন।

এছাড়াও পাঁচ দিনের এই সেলে সস্তা হয়েছে মি ব্লিটুথ ইয়ারফোন। শুরুতে ১,৭৯৯ টাকা লঞ্চ হয়েছিল এই ইয়ারফোন। এবার ১,৪৯৯ টাকায় পাওয়া যাবে এই ডিভাইস। মি ব্লুটিথ ইয়ারফোনে থাকছে ৯ ঘন্টা ব্যাটারি ব্যাক আপ আর আইপিএক্স৪ ওয়াটারপ্রুফিং।

Most Read Articles
Best Mobiles in India

English summary
Mi Days on Amazon Up to Rs 5,500 off on Redmi Y3, Redmi 7, Redmi 6A and other devices

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X